শনিবার, ২১ মে ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

অবশেষে নিখোঁজের ২০ ঘণ্টা পর উদ্ধার হলো কলেজ শিক্ষার্থীর লাশ
শাকিল আহম্মেদ সরিষাবাড়ি, প্রতিনিধিঃ / ৩১ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২
 অবশেষে নিখোঁজের ২০ ঘণ্টা পর উদ্ধার হলো আয়েশা আক্তার নামে নিখোঁজ হওয়া কলেজ শিক্ষার্থীর লাশ। জামালপুরের সরিষাবাড়ীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় ৮ ঘণ্টা চেষ্টা করেও লাশ উদ্ধারে ব্যর্থ হয়ে ফিরে গেল তাঁরা।
এরপর বুধবার(২৫ আগষ্ট) বিকেলে ঝিনাই নদী থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন। নিহতের পরিবার জানান আয়শা আক্তার ভাটারা স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সে ভাটারা ইউনিয়নের মহিষাভাদুরিয়া গ্রামের আবু বকরের মেয়ে।নিহত আয়েশা আক্তার গত মঙ্গলবার(২৪ আগষ্ট) সকালে কুড়িগ্রামের রৌমারির টিক্কারচরে নৌকা ভ্রমণে যায়। নৌকা ভ্রমণ শেষে ফেরার পথে রাত ৮টার দিকে ঝিনাই নদীতে তাদের নৌকার সাথে বালুবাহী একটি নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়।এতে দুটি নৌকা পানিতে তলিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় এ সময় অধিকাংশ লোকজন তীরে উঠে আসলেও আয়েশাকে আর পাওয়া যায় না। পরে তাকে খোঁজার জন্য জামালপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল আসে।উক্ত দলের সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার রবিউল ইসলাম আকন্দ বলেন, ফায়ার সার্ভিসের ৫ সদস্যের একটি ডুবুরিদল ৮ ঘণ্টা চেষ্টা চালিয়েও আয়েশাকে উদ্ধার করতে পারেনি।
নদীতে ব্যাপক স্রোত থাকায় আয়েশার সন্ধান পাওয়া সম্ভব হয়নি বলে তিনি উদ্ধার কাজ বন্ধ করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল নিয়ে বিকেলের দিকে চলে যান। পরে তাঁরা জানতে পারেন বিকেলের দিকে নিখোঁজের লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেছে।
এদিকে আয়েশা আক্তারের মৃত্যুতে তাঁর পরিবার সহ এলাকায় চলছে শোকাভিভূত।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ