বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি শতোভাগ আশাবাদী ভিপি সালাউদ্দিন
লিটন সরকার বাদল / ৭৪ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২

কুমিল্লার দাউদকান্দি  উপজেলার গৌরীপুর ইউনিয়ন একটি গুরত্বপূর্ণ ইউনিয়ন। পুরো উপজেলার ব্যবসা বাণিজ্যের প্রাণ কেন্দ্র বলা হয় এই ইউনিয়নকে। এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার একজন হেভিওয়েট চেয়ারম্যান পদপ্রার্থী ভিপি সালাউদ্দিন রিপন একজন আদর্শিক ও সাদা মনের মানুষ হিসেবে সাধারণ মানুষের মনে নির্বাচনী উত্তাপ ছড়াচ্ছেন।

আ.লীগের দুর্দিনে ও দুঃসময়ে রাজপথ কাঁপানো ছাত্রলীগ নেতা গৌরীপুর সরকারি ডিগ্রি কলেজের সাবেক ভিপি অনলবর্ষী বক্তা,উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী এই নেতা এবার আসন্ন গৌরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ.লীগ থেকে চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী।

তৃতীয় ধাপের তফসিলে দাউদকান্দি উপজেলার ১২ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী মাসের ২৮ নভেম্বর।
আটঘাট বেঁধে মনোনয়ন যুদ্ধে এখন ঢাকামুখী দৌঁড়ঝাপের মধ্য সময় পার করছেন নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশীরা।
বিভিন্ন তথ্যমতের ভিত্তিতে এই ইউনিয়নের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে ভিপি সালাউদ্দিন রিপন নৌকা প্রতীকের মনোনয়ন যুদ্ধে এগিয়ে রয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ভিপি সালাউদ্দিন রিপন বলেন, ” আ.লীগের দুর্দিনে আমি ছাত্রলীগের রাজনীতি দিয়ে রাজনীতি শুরু করি। প্রায় ৩০ বছরের রাজনৈতিক জীবনে কোনোদিন দলের আদর্শের বাহিরে কাজ করি নি,এই সংগঠন আমার প্রাণ। আমি এই সংগঠনকে ভালোবেসে আমৃত্যু জীবন কাটাতে চাই। আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ত্যাগী ও দুঃসময়ে আ.লীগ নেতাদের প্রতি তাঁর সহমর্মিতা আছে।এই হিসেবে আমি বিশ্ব বরেণ্য প্রাণ প্রিয় নেত্রীর প্রতি আস্থা ও বিশ্বাস রেখে বলতে চাই, তিনি ও বাংলাদেশ আ.লীগের মনোনয়ন বোর্ড আমাকে ‘নৌকা’ প্রতীক উপহার দিবেন।
তিনি আরও বলেন,আমি যদি নৌকা প্রতীক নিয়ে এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে এই ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আমি যা যা পদক্ষেপ নিতে হয় তাই করবো-ইনশাল্লাহ।”
এবারের নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ভিপি সালাউদ্দিন একজন হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী এমনটাই বললেন এলাকার সাধারণ ভোটার থেকে শুরু করে আ.লীগের আদর্শে বিশ্বাসী নেতা-কর্মীরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

জনপ্রিয়
সর্বশেষ