বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

আপনারা ভালো থাকলেই আমি ভালো থাকবো, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন।
লিটন সরকার বাদল / ৮২ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

আপনারা সুখে থাকলেই আমি ভালো থাকবো, আপনাদের ভালো রাখতে আমি সর্বাত্মক চেষ্টা করে যাবো,আপনারা যদি সঙ্গে থাকেন তাহলেই আগামীর দিনগুলোতে আপনাদের একটি অত্যাধুনিক পৌরসভা উপহার দিতে পারবো।

আ.লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনিপুণ হাতের পরশে গোটা দেশ আজ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে আছে।

দাউদকান্দি পৌরসভার মেয়র নাইম ইউসুফ সেইন (দোনারচর – সবজিকান্দি) দ্বিতীয় মেয়াদে ৬ নং ওয়ার্ড এর কাউন্সিলর মোহাম্মদ সালাউদ্দিন সরকারের এক বছর পূর্তি উপলক্ষ্যে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, ৬ নং ওয়ার্ডসহ পৌরসভার অসমাপ্ত কাজগুলো করে যাওয়াই আমার মূললক্ষ্য।
সর্বপুরি দেশের সুনামধন্য পৌরসভা গড়ে চমক সৃষ্টি করতে চাই।

সভায় পৌরসভার মেয়রের হাতে সম্মাননা স্মারক তুলে দেন কাউন্সিলর বিল্লাল হোসেন খন্দকার সুমন
অতিথিদের ফুল দিয়ে বরণ শেষে পৌরসভার মেয়র হিসেবে নাইম ইউসুফ সেইন ও কাউন্সিলরদের এক বছর পূর্তি উপলক্ষ্যে আট পাউন্ডনের একটি কেক কাটা হয়।

৫ নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন খন্দকার সুমনের পরিচালনায় কাউন্সিলর সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,পৌরসভার সচিব সৈয়দ মনিরুজ্জামান, সংরক্ষিত আসনের কাউন্সিলর খন্দকার নুরুননাহার, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন খন্দকার সুমন, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হক মীর,২ ওয়ার্ড কাউন্সিলর মো.শামীম দর্জি, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো.দেলোয়ার হোসেন প্রধান,৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাকীব আহম্মেদ, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন ও সমাজসেবক মো.জামালউদ্দিন মোল্লা, আ.লীগ নেতা হোসেন চৌধুরী ও পিয়ার হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ