রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

আড়ানী ইউনিয়নে গণসংযোগে ব্যস্ত সময় কাটছে এনামুল হকের
বাঘা (রাজশাহী) প্রতিনিধি। / ১০৮ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

বাঘা উপজেলার তিনটি ইউনিয়নে কড়া নেড়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। তফসিল ঘোষণার আগে থেকেই সারাদেশের ন্যায় বসে নেই ৬ নং আড়ানী ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামীলীগ দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী এনামুল হক । বিরামহীনভাবে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালিয়ে এলাকার সকল শ্রেণী-পেশার মানুষের দৃষ্টি কেড়েছেন তিনি । এছাড়া সামাজিক কর্মকান্ডে সেতু বন্ধন করে চলছেন এনামুল হক ।

রাজশাহীর বাঘা উপজেলার ৬নং আড়ানী ইউনিয়নের ঝিনা গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল হক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি দীর্ঘদিন ধরে এলাকার সিনিয়র নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রক্ষাসহ নিজের পক্ষে সমর্থকদের শক্তিশালী বলয় তৈরী করে দলীয় মনোনয়ন নিশ্চিতকরতে , প্রতিদিনেই কর্মী-সমর্থকদের নিয়ে বিভিন্ন সামাজিক আচার অনুষ্ঠানে উপস্থিত হয়ে সহায়তা প্রদানের পাশা-পাশি অত্র ইউনিয়নের পাড়া মহল্লার জনগণের সাথে মতবিনিময় সহ পায়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ ও উঠান বৈঠক করছেন তিনি। নিজের প্রচেষ্টায় এনামুল হক এলাকায় একজন সৎ,নীতিবান, ধর্মপরায়ণ ও ক্লিন ইমেজের রাজনীতিক ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন।

এব্যাপারে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এনামুল হক বলেন, আড়ানী ইউনিয়ন বাসীর সেবা করার লক্ষে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। আমি আশা করি পররাষ্ট্র প্রতিমন্ত্রী রাজশাহী- ৬ আসনের মাননীয় সংসদ, আমার নেতা আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম ভাই সহ ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ সম্মিলিতভাবে আমাকে সহায়তা করবেন।

তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করে প্রতিবেদককে জানান, আশাকরি ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর, বঙ্গবন্ধু’র কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন নৌকার মাঝি হিসেবে। তিনি যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আওয়ামীলীগের চেয়ারম্যান হিসেবে আমার বিজয় সুনিশ্চিত ইনশাল্লাহ।

উল্লেখ্য বিষয়, পিতার সুত্র ধোরেই আওয়ামী লীগের রাজনিতির সাথে যুক্ত তিনি। এনামুল হকের পিতা আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ছিলেন। ১৯৯৫ সালে আড়ানী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সদস্য হন তিনি। ২০০৪ সালে আওয়ামী সেচ্ছাসেবকলীগের আড়ানী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক, ২০১৩ সালে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক পরবর্তীতে ২০১৪ সালে আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ও বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে সতত, ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন তিনি। এনামুল হকের স্ত্রী মহিলা আওয়ামীলীগের আড়ানী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদিকা , ছোট ভাই সহ- সভাপতি আওয়ামী যুবলীগের আড়ানী ইউনিয়ন শাখার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ