বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

আড়ানী ইউপি নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশী এনামুল হক
বাঘা ( রাজশাহী) প্রতিনিধি। / ১৬২ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ০৬ জুলাই ২০২২

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর বাঘা উপজেলার ৩টি ইউনিয়নে চলছে নির্বাচনী হাওয়া। উপজেলার ৬ নং আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এনামুল হক প্রত্যাশা করছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি দলীয় মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে নির্বাচন করার সুযোগ পাবেন। সেই প্রত্যাশা নিয়ে গনসংযোগ, নেতাকর্মীসহ সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও দোয়া প্রার্থনা করছেন তিনি।

আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে তিনি স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে এক ছাতার নিচে আনতে নিরলস ভাবে কাজ করছেন এবং সফল হয়েছেন। ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা এখন সুসংগঠিত বিরোধী দলের যে কোন নাশকতামুলক বিশৃঙ্খলা রুখতে সবাই ঐক্যবদ্ধ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন সাধিত হচ্ছে আর যার অংশীদার সকল পর্যায়ের আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মী ও সচেতন মানুষ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা আজ বিশ্বের বুকে স্বপ্লোন্নয়ন রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রের মর্যাদা পেয়েছে যার রুপকার দেশরত্ন শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ও জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্ব কে বিশ্বাস করেই আওয়ামী লীগের রাজনীতির সাথে মিশে আছি। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন কালে সবসময় সাধারণ মানুষের পাশে থেকে সেবা দেওয়ার চেষ্টা করেছি। পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি ভাইয়ের নির্দেশনা মোতাবেক নিয়মিত দলের সমস্ত কর্মকান্ড করে আসছি এবং সাধারণ মানুষের পাশে থেকে সেবা দিয়ে আসছি।

অত্র ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের থেকে জানা যায়, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক অত্যন্ত আন্তরিকতার সাথে আওয়ামী লীগের রাজনীতি করে থাকেন, সৎ এবং নিষ্ঠাবান বিচক্ষণ সংগঠক হিসেবে তিনি ব্যাপক সুনাম অর্জন করেছেন। ক্ষমতার অপব্যবহার বা প্রতিশোধ পরায়ণ নন তিনি। ধনি গরিব সকলের সাথেই তার সুসম্পর্ক রয়েছে। এছাড়াও বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১ ইং মনোনীত হয়ে সম্মাননা পেয়েছেন এনামুল হক।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যদি বিচার বিশ্লেষণ করে প্রার্থী নির্বাচন করে সেক্ষেত্রে এনামুল হক নৌকা প্রতিক পাওয়ার আশা করতেই পারে বলে আশা করি। এছাড়াও
ইউনিয়নের বেশির ভাগ যুবসমাজ চাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক দলীয় মনোনয়ন নৌকা প্রতিক পেয়ে বিজয় লাভ করুক এবং ৬ নং আড়ানী ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করুক।

এনামুল হক বলেন, জীবনের অধিকাংশ সময় পার করেছি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে। বৈশ্বিক মহামারী করোনাকালিন সময়ে সরকারি সাহায্যের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে গরীব অসহায় মানুষের চাউল ডাউল নগদ অর্থ সহ মাস্ক সাবান ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেছি। সব সময় ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করেছি ভবিষ্যতেও সাধারণ মানুষের কল্যাণে কাজ করতে চাই। গণতন্ত্রের মানস কন্যা দেশরত্ন শেখ হাসিনা যদি অনুগ্রহ করে আওয়ামী লীগের মনোনয়ন নৌকা প্রতিক উপহার দেন তাহলে আমিও ৬নং আড়ানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করবো ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট বাঘার উন্নয়নের রুপকার আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম ভাইয়ের সহায়তায় আড়ানী ইউনিয়ন কে উন্নয়নের মডেল ইউনিয়নে পরিনত করবো ইনশাআল্লাহ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ