রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫০ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই: জসিমউদ্দীন প্রধান চেয়ারম্যান
লিটন সরকার বাদল, / ২০৭ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

দাউদকান্দি উপজেলার পূর্বের সর্বশেষ ইউনিয়ন ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন। এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো.জসিমউদ্দীন প্রধান। ২০১৬ সালের অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বাংলাদেশ আ.লীগ থেকে মনোনীত প্রার্থী হিসেবে নৌকার টিকেট পেয়ে খুব সহজেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পরাজিত করে তিনি বিজয়ী হয়েছিলেন। এই বিজয় ছিলো তার জন্য আশীর্বাদ। এলাকাবাসিও তার মতো একজন জনপ্রতিনিধি পেয়ে খুশী হয়েছিলেন। নির্বাচিত হওয়ার পর তিনি রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট থেকে শুরু করে বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নসহ এই ৫ বছরে উন্নয়ন করেছেন দৃশ্যমান।

এই ইউনিয়নকে ঢেলে সাজাতে প্রায় ১০ কোটি টাকার মতো উন্নয়নমূলক কাজ করেছেন তিনি। এমন দৃশ্যমান উন্নয়ন তার জন্য এবার অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে পজিটিভ ট্রানিং পয়েন্ট হিসেবে কাজ করবে। সৃষ্ট করোনাকালীন সময়ে তিনি কর্মহীনদের পাশে থেকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ দিয়ে সহায়তা করেছেন। এমন উন্নয়নের ধারা চলমান রাখতে জনগণের সেবক হিসেবে সেবা করতে আসন্ন ইউপি নির্বাচনে এবারও নৌকা প্রতীক পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

কথা হয় ইউপি চেয়ারম্যান মো.জসিমউদ্দীন প্রধান এর সাথে,” জনগণের সেবক হিসেবে আমি কাজ করেছি। আমার সর্বাত্মক প্রচেষ্টা ছিলো জনগণের মন জুগিয়ে কাজ করার জন্য। আসন্ন ইউপি নির্বাচনে আমি আবারও প্রতিদ্বন্দ্বিতা করবো। এলাকার জনগণের কাছে আমি দোয়া ও ভালোবাসা চাই। অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে আবারও বিজয়ী হলে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো-ইনশাল্লাহ।”

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ