রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

কাশিনাথপুরে সড়ক অবমুক্তকরন কার্যক্রম পরিচালিত
আব্দুল জব্বার পাবনা ; / ১৪৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২


কাশিনাথপুরে সড়ক অবমুক্তকরন ও সড়কের দুই পাশ দিয়ে অবস্থান করা অবৈধ দোকানপাঠ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।০৫ ই জুন (শনিবার) স্থানীয় সময় সকাল ১১ ঘটিকায় পরিচালিত হয় এ অভিযান। মাধপুর হাইওয়ে পুলিশের ওসি রেজাউল করিম এর নেতৃত্বে সড়ক অবমুক্তকরন ও উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন কাশিনাথপুর পুলিশ বক্স এর টিআই রবীন্দ্রনাথ, আমিনপুর থানার ওসি(তদন্ত) তানভীর আহমেদ সবুজ, এসআই ব্রজেস্রর ব্রাহ্মণ সহ ট্রাফিক সদস্য বৃন্দ। উচ্ছেদ অভিযানে আহাম্মাদপুর ব্রীজ থেকে শুরু করে ফাতেমা পেট্রোল পাম্প পর্যন্ত অবৈধ দোকান সড়িয়ে দেওয়া ছাড়াও পাবনা, কাজিরহাট, নগরবাড়ী ও বগুড়া স্ট্যান্ড থেকে সিএনজি, ভ্যান সরিয়ে যানজট মুক্ত হয়।

অভিযান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হাইওয়ে পুলিশের ওসি রেজাউল করিম বলেন, দীর্ঘদিন জমে থাকা যানজট নিরোশন করতেই এই কার্যক্রম যা আগামীতেও অব্যাহত থাকবে। এ সময় তিনি কাশিনাথপুর মোড় যানজট মুক্ত করতে সকল শ্রেনী -পেশার মানুষের সহায়তা কামনা করেন।

উল্লেখ্য কাজিরহাট ফেরি চালু হওয়ায় চাপ বেড়েছে কাশিনাথপুর হাইওয়েতে। উওর বঙ্গের বেশি সংখ্যাক পরিবহন এখন যমুনা সেতুর পরীবর্তে কাজিরহাট ফেরিঘাট দিয়ে পার হওয়ায় চাপ বেড়েছে এ সড়কে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ