বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২৯ অপরাহ্ন

কুমিল্লার” নামে বিভাগ বাদ যাওয়ায় জাতীয় বেঈমান মোশতাকের বাড়ি ঘেরাও
লিটন সরকার বাদল, / ১২২ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ অগাস্ট ২০২২

মাননীয় প্রধানমন্ত্রী প্রস্তাবিত মেঘনা নামে নতুন বিভাগে খুনী মোশতাকের কারণে “কুমিল্লা” নাম বাদ যাওয়ায়, কুমিল্লার দাউদকান্দিতে খন্দকার মোশতাক আহমেদের “বাড়ি ঘেরাও” কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সর্বস্তরের কুমিল্লাবাসীর ব্যানারে শনিবার (২৩ অক্টোবর ২০২১) সকালে উপজেলার দশপাড়া গ্রামে খন্দকার মোশতাকের বাড়ির সামনে,

এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষ ঘেরাও কর্মসূচিতে অংশ নেয়। কর্মসূচিতে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা আওয়ামী লীগের নেতা ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী তিনি বলেন, সাবেক বৃহত্তর কুমিল্লা এবং আরও কয়েকটি জেলা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী “মেঘনা” নামে নতুন বিভাগ করার প্রস্তাব করেছেন। সে জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। তবে গণদাবী ছিল বিভাগ হবে ঐতিহ্যবাহী “কুমিল্লা” নামে।

কিন্তু খুনী ও জাতীয় বেঈমান খন্দকার মোশতাকের বাড়ি এই জেলায় হওয়ায়, প্রস্তাবিত বিভাগ থেকে “কুমিল্লা” নাম বাদ পড়েছে। বঙ্গবন্ধু হত্যার অন্যতম ষড়যন্ত্রকারী যে খন্দকার মোশতাক -এটা প্রমাণিত সত্য। খুনী মোশতাকের কলঙ্কজনক অমকর্মের দায় কুমিল্লাবাসী বহন করতে চায় না। এই কুমিল্লা অনেক বীর শহীদ ও মুক্তিযোদ্ধাদের কুমিল্লা। কুমিল্লাবাসীর পক্ষ থেকে জাতীয় বেঈমানখ্যাত মোশতাকের স্থাবর-অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করার জোর দাবি জানাচ্ছি।

আরও বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ হেলাল মাহমুদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসাম্মৎ লায়লা হাসান, উপজেলা মৎস্য লীগের সভাপতি মোঃ লোকমান হোসেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ রকিবউদ্দিন রকিব, পৌর যুবলীগের নেতা মুরাদ চৌধুরী সুমনসহ আরও অনেক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ