রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩০ অপরাহ্ন

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হলেন জিএস সুমন সরকার
লিটন সরকার বাদল / ৬১ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

দুর্দিনে আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ, বিএনপি-জামাত কর্তৃক বিভিন্ন হামলা মামলার শিকার ছাত্রলীগের একনিষ্ঠ নেতা জিএস সুমন সরকার।

দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়র তাঁর রয়েছে বিনয় আন্তরিকতার দলীয় নেতাকর্মীর সাথে অমায়িক ব্যবহার। একসময়ের রাজপথ কাঁপানো এই ছাত্রনেতার রাজনৈতিক উজ্জ্বল ক্যারিয়র এনে দিয়েছেন আজকের সফলতা।

মঙ্গলবার স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত চিটিতে হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রি কলেজের সাবেক জিএস ও কুমিল্লা উত্তর জেলা ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিএস সুমন সরকারকে কমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও মো.লিটন সরকারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে
দলটির কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এক পরিপত্র জারি করেন। কমিটি তিন বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

একপ্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির সভাপতি জিএস সুমন সরকার ও সাধারণ সম্পাদক লিটন সরকার কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যেকোনো আন্দোলন সংগ্রামে সম্মুখ সারিতে থেকে কুমিল্লা উত্তর জেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা বদ্ধপরিকর। আমরা আশা করি আগের চেয়ে আমরা আরও সফলতার দিকে এগিয়ে যাবো।

এদিকে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা উত্তর জেলার বিভিন্ন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ