সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:০৫ অপরাহ্ন

কুমিল্লা জেলার শ্রেষ্ঠ মৎস্য চাষীর পুরস্কার পেলো আলী আহাম্মেদ মিয়াজী
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ২৯ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

“নিরাপদ মাছে ভরবো দেশ’ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারাদেশে চলছে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদযাপন।

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে এক অনুষ্ঠানে
কুমিল্লা জেলার শ্রেষ্ঠ মৎস্য চাষীর পুরস্কার পেলো দাউদকান্দি উপজেলা আলী আহাম্মেদ মিয়াজী।

জানা যায়, কুমিল্লা জেলা মৎস্য কার্যালয়ের আয়োজনে রোববার জেলা প্রশাসক সম্মেলন কেন্দ্রে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আ ক ম বাহাউদ্দিন বাহার।

বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা রিয়াল এডমিরাল (অব.) আবু তাহের, কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল ও কুমিল্লা জেলা মৎস্য কর্মকর্তা শরিফ উদ্দিন।

আলোচনা শেষে প্লাবন ভূমিতে মাছ চাষে উদ্যোগ, উৎপাদন ও বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ তৃতীয় বারের মতো কুমিল্লা জেলার শ্রেষ্ঠ মৎস্য চাষি মনোনীত করা হয় দাউদকান্দির সুগন্ধা মৎস্য প্রকল্পের পরিচালক হাজ্বী মো. আলী আহাম্মেদ মিয়াজীকে এবং তার হাতে সন্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আ ক ম বাহাউদ্দিন বাহার।

আলী আহাম্মেদ মিয়াজী বলেন, দাউদকান্দি প্লাবন ভূমি অঞ্চলে একটি ফিড টেস্ট করার জন্য ল্যাব, একটি মৎস্য হিমাগার ও সহজ শর্তে ব্যাংক লোন দেয়া হলে এখানকার চাষীরা আরো বেশি মাছ উৎপাদনে অগ্রনী ভূমিকা রাখতে পারবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ