শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

কুমিল্লা জেলার হ্যাটট্রিক শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান দাউদকান্দির মেজর (অব.) মোহাম্মদ আলী
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ৩৯ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২৬ নভেম্বর ২০২২

কুমিল্লা জেলার হ্যাটট্রিক শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান
মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করে কুমিল্লা জেলা শিক্ষা অফিস। সেখানে
হ্যাটট্রিক শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন।

৩ অক্টোবর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল মান্নান
স্বাক্ষরিত জেলা শিক্ষা অফিসের এক প্রেস বিজ্ঞপ্তিতে ২১টি ক্যাটাগরির মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

নিজের অনুভূতি প্রকাশ করে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাচ্ছে আমাদের শিক্ষা কার্যক্রম। আন্তরিক ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রীকে আমাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করায়। এছাড়া প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং শিক্ষা অধিদপ্তর কুমিল্লা জেলার প্রতি কৃতজ্ঞতা।

তিনি বলেন, দাউদকান্দি উপজেলার মানুষের ভালবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন। আমরা সামনের দিকে দাউদকান্দি উপজেলাকে আরও এগিয়ে যেতে চাই। দাউদকান্দি উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়তে চাই।

দাউদকান্দি উপজেলার শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণ ও ঝরে পড়া রোধকল্পে বিদ্যালয় পরিদর্শন, বিদ্যালয় পরিচালনা কমিটির এবং অভিভাবকদের সঙ্গে মতবিনিময়, বিদ্যালয়ে প্রয়োজনীয় বেঞ্চ সরবরাহ, বিদ্যুতের ব্যবস্থা করা এবং সীমানা প্রাচীর নির্মাণসহ নানাবিধ প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছেন এবং তা’ একের পর এক বাস্তবায়ন করে চলেছেন মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন।

ফলে শিক্ষার্থীদের ঝরে পড়ার হার কমে আসার পাশাপাশি শিক্ষাথীরা বিদ্যালয়মুখি হয়েছে। এছাড়াও নানাবিধ সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অসামান্য অবদান রাখায় মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনকে এই পদকে ভূষিত করা হয়।

উল্লেখ্য , মেজর অব মোহাম্মদ আলী সুমন এর আগেও শিক্ষায় বিশেষ অবদানের জন্য চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ১ বার ও জেলা পর্যায়ে তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ