বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনের দাউদকান্দি মেঘনা তিতাসে এমপি সমর্থিত ৩ প্রার্থী জয়ী
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ৩২ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনের দাউদকান্দি মেঘনা তিতাস উপজেলার সংরক্ষিত মহিলা আসনে ও সদস্য পদে কুমিল্লা -১ দাউদকান্দি- মেঘনা আসনের সাংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়ার সমর্থিত প্রার্থী সংরক্ষিত আসনে মোসাম্মৎ জেবুন নেছা জেবু, সাধারণ সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাসিম ইউসুফ রেইন ও মোঃ কাইয়ুম সোসাইন জয়ী হয়েছে।

জানা গেছে দাউদকান্দি – মেঘনা ও তিতাস উপজেলার মহিলা সংরক্ষিত সদস্য পদপ্রার্থী দাউদকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসাম্মৎ জেবুন নেছা জেবুন দোয়াত কলম মার্কা নিয়ে ১৮৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন।

অপরদিকে দাউদকান্দি উপজেলায় সদস্য পদে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় দাউদকান্দি উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের নেতা মরহুম ইউসুফ জামিন বাবু’র সুযোগ্য পুত্র ও পৌর মেয়র নাঈম ইউসুফ সেইনের ছোট ভাই নাসিম ইউসুফ রেইন নির্বাচিত হন।

এদিকে মেঘনা উপজেলার চরাঞ্চল চালিভাঙ্গা এলাকার তরুণ নেতা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মেঘনা উপজেলার সভাপতি মো. কাইয়ুম হোসাইন জেলা পরিষদ নির্বাচনে ৪১ ভোট পেয়ে নির্বাচিত হন।

স্থানীয় এমপি মেজর জেনারেল ( অব.) সুবিদ আলী ভূইয়া সমর্থিত বিজয়ী হওয়া তিন জেলা পরিষদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন। তিনি বলেন, দাউদকান্দি মেঘনার উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে নির্বাচিতরা।

উল্লেখ্য গত ২৩ আগস্ট জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ১৭ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ