শনিবার, ২১ মে ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে চলমান অস্থিরতা নিরসনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলেন ডিআইজি
শাহাদাত হোসেন রাসেল, কোম্পানীগঞ্জ(নোয়াখালী) প্রতিনিধিঃ / ১২৬ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানা সফর করেছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, বিপিএম(বার), পিপিএম(বার)।

কোম্পানীগঞ্জ উপজেলায় বিগত কয়েক মাস ধরে আওয়ামী রাজনীতিতে দলীয় কোন্দলের কারনে অস্থিরতা বিরাজমান। গত বসুরহাট পৌরসভা নির্বাচনের পর থেকে এখন পর্যন্ত মেয়র আব্দুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে বিভিন্ন কারনে দ্বন্দ্ব সংঘাত লেগেই আছে। দু পক্ষের সংঘর্ষের ঘটনায় সাংবাদিক মুজাক্কির ও আলাউদ্দিন (সিএনজি চালক) সহ দুজন নিহত ও বহু নেতা কর্মী হতাহতের ঘটনা ও ঘটেছে এখানে। এদের অনেকেই চিকিৎসাধীন, আবার অনেকেই গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন। এরই প্রেক্ষিতে উপজেলায় শান্তি শৃঙ্খলা দিন দিন অবনতি হচ্ছে। উপজেলায় প্রায় প্রত্যেক দিন কোনো না কোনো সংঘাতের ঘটনা ঘটে, হামলা মামলা গ্রেফতার এখন প্রায় নিত্যদিনের ঘটনা।
এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (০১জুন) দিবাগত রাতে পৌনে ১২ টায় আওয়ামীলীগ সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ির দরজায় দূর্বৃত্তরা গুলি ও ককটেল নিক্ষেপ করেছে। পরে কোম্পানীগঞ্জ থানা পুলিশ সেখান থেকে এক রাউন্ড গুলির খোসা, দুইটি ককটেল,দুইটি চকলেট বোমার খোসা উদ্ধার করেছে।

এমতবস্থায় উপজেলার শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে ০২ই জুন (বুধবার) কোম্পানীগঞ্জ থানা ও সেতু মন্ত্রীর বাড়ি পরিদর্শন করেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন।
এসময় কোম্পানীগঞ্জ থানার পুলিশ অফিসারদের সাথে বৈঠক করে কোম্পানীগঞ্জ উপজেলায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করার আশ্বাস দেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ