শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

গজারিয়া উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস উদযাপন।
লিটন সরকার বাদল, / ১১০ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ০২ জুলাই ২০২২

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস, ২০২১ উদযাপন করা হয়।

গজারিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে প্রথমেই জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় এরপর জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বৃক্ষরোপন, সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধির উপস্থিতিতে বঙ্গবন্ধুর জীবন দর্শন ও কর্মের উপর ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশনের তত্বাবধানে উপজেলার মসজিদে কোরআন খতম, বিশেষ মোনাজাত ও দোয়া প্রার্থনা করা হয়। বিভিন্ন সরকারি ও বেসরকারি সমস্থা এবং এনজিও এর সহযোগীতায় বিভিন্ন ইউনিয়নের প্রায় ১০০০ জন দু:স্থ ও অসহায় গরীব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা, এছাড়াও পল্লী সঞ্চয় ব্যাংকের সৌজন্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। এছাড়াও বাউসিয়া,ইমামপুর ও গুয়াগাছিয়ার ইউনিয় পরিষদের চেয়ারম্যানগণ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস, এসময় উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হাসান চৌধুরী, সহকারী কমিশনার ভূমি, সৈয়দা ইয়াসমিন সুলতানা, ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আঁখিসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ