শনিবার, ২১ মে ২০২২, ১২:৪২ অপরাহ্ন

গাংনীর মটমুড়াতে ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীর জনসভা
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ / ১০৭ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউপি নির্বাচনের নৌকার মনোনীত প্রার্থী আবুল হাসেম বিশ্বাসের জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে বাওট ফুটবল মাঠে জনসভা অনুষ্ঠিত হয়।

মটমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাম্মেল হক মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক,বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, ভাইস চেয়ারম্যান এডভোকেট রাশেদুল হক জুয়েল।

প্রধান অতিথি মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক বলেন,এই ইউনিয়ন আওয়ামী লীগের ঘাঁটি ছিল,যারা বিদ্রোহী হয়ে এই ইউনিয়নকে কলুষিত করছে,তাদের হাত থেকে এই ইউনিয়নকে মুক্ত করতে হবে। তিনি আরো বলেন, প্রতিটি ওয়ার্ডের জন্য একটি করে কমিটি গঠন করতে হবে।এই কমিটি ভোটের দিন, ভোট কেন্দ্র নিয়ন্ত্রণে নেবে যেন কোনো কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না,পারে আর সাধারন জনগন স্বতঃস্ফূর্তভাবে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে।কোনো প্রকার বিশৃঙ্খলা না করে ভোটকেন্দ্রে নৌকার পক্ষে কাজ করার জন্য তিনি আহ্বান জানান।যদি কেউ বিশৃংখলার চেষ্টা করে তাহলে প্রতিহত করতে হবে। এজন্য আমরা কেন্দ্রীয়ভাবে যত সাহায্য সহযোগিতা প্রয়োজন সেটি আমরা করব।

এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, যুবলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজল উদ্দীন,মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি মুনতাসির জামান মৃদুল,গাংনী উপজেলা ছাত্রলীগের আসিফ ইকবাল অনিক,গাংনী ডিগ্রি কলেজের সাবেক লীগের সাংগঠনিক সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা এহসান কবির সবুজ, আওয়ামী লীগ নেতা শাহ্জামাল প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ