সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:২৮ অপরাহ্ন

গাজীপুরে মাদকদ্রব্য ইয়াবাসহ গ্রেফতার ২!!
মোঃ শাহিন আলম গাজীপুর প্রতিনিধি। / ৫৫ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

গাজীপুর মহানগর মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) জয়দেবপুর থানা গাজীপুর সানজিদা আফরিন, এবং জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিনের দিকনির্দেশনায় হোতাপাড়া পুলিশ ফাড়ির এসআই (নিঃ) মোঃ রকিবুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদকদ্রব্য অভিযানে মাদকদ্রব্য ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করছেন।

গাজীপুরের জয়দেবপুর থানার থেকে জানা যায় গত ৩১/০১/২০২২ ইং তারিখে বেগমপুর (রাজশাহী মার্কেটের ভাড়াটিয়া বাড়ি) জয়দেবপুর সদর আঃ মতিনের বাড়ি থেকে আসামীদের গ্রেফতার করা হয়, গ্রেফতার করার সময় তাদের নিকট ২ হাজার ৪ শত ২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার মূল্য ৭ লাখ ২৬ হাজার, গ্রেফতারকৃত আসামীরা হলেন খারিজাথাক (উদয়নগর)থানা-দৌলতপুর, কুষ্টিয়া জেলার মৃত নূর মোহাম্মদ ও মাতা-মোসাঃআয়মনা খাতুনের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৪২), রাজশাহী জেলার বাঘা থানার আতারপাড়া গ্রামের, মৃত মঞ্জিল বেপারীর ছেলে মোঃ মজনু হোসেন (৩৬),
শরিফুল ইসলাম বেগমপুর (রাজশাহী মার্কেট) আঃ মতিনের বাড়ির ভাড়াটিয়া ও মজনু বেগমপুর সুরুজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া, জয়দেবপুর গাজীপুর মহানগর। দুইজনকেই শরিফুল ইসলামের ভাড়াকৃত রুমের ভিতর থেকে গ্রেফতার করেন।

এ সংক্রান্তে এসআই (নিঃ) মোঃ রকিবুল ইসলাম এর লিখিত এজাহারের ভিত্তিতে জয়দেবপুর মেট্রো থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। আসামিদেরকে বিচারার্থে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ