সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

গুরুদাসপুরে যাত্রী বোঝাই মিনি ট্রাক উল্টে মহিলা সহ নিহত ৬
এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি / ১৭১ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

নাটোরের গুরুদাসপুরে ঢাকাগামী যাত্রী বোঝাই মিনি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে মহিলাসহ ৬ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তঃত ৫ জন।

রবিবার ৮ আগষ্ট দুপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার কাছিকাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা সহ উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, আজ রবিবার দুপুরে বনপাড়া থেকে যাত্রী বোঝাই একটি মিনি ট্রাক ঢাকা যাচ্ছিল। পথে গুরুদাসপুর কাছিকাটা এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মহিলাসহ ৬ জন যাত্রী মৃত্যু বরণ করে। এসময় আহত হয়েছে আরো অন্তঃত ৫ জন। খবর পেয়ে গুরুদাসপুর থানা পুলিশ ও বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এবং গুরুদাসপুর ফায়ার ব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রেরণ করে। নিহতদের মরদেহ উদ্ধার করে বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের কোন পরিচয় জানাতে পারেনি পুলিশ। লকডাউনের সময় এভাবে মিনি ট্রাকসহ বিভিন্ন যানবাহনে করে অনিয়ন্য়িন্ত্রিতভাবে যাত্রী বহনই এ দূর্ঘটনার প্রধান কারণ বলে জানিয়েছে পুলিশ। জেলা প্রশাসক শামিম আহমেদ নিহতদের জনপ্রতি ৫০ হাজার টাকা করে অনুদান ঘোষণা করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ