শনিবার, ২১ মে ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

গোয়ালমারী ইউনিয়নবাসির দোয়া চাইলে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন মুন্সী
 লিটন সরকার বাদল, / ২০৩ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২
 দাউদকান্দি উপজেলার ১২ টি ইউনিয়নের নির্বাচনী যুদ্ধের দামামা বেজে ওঠেছে গতকাল।চলতি বছরের আগামী মাসের নভেম্বরের ২৮ তারিখে এই উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকা প্রতীকে মনোনয়ন পেতে জোরালোভাবে মাঠে-ময়দানে নেমে পড়েছে প্রার্থীরা।
সাধারণ ভোটারদের মুখে মুখে উচ্চারিত হচ্ছে আগামীর ভাবি চেয়ারম্যানদের নাম। চায়ের টেবিলে ঝড় বইছে নির্বাচনী বাতাস লাগার পর থেকে। চুল-ছেঁড়া বিশ্লেষণ আর বিশেষণ চলছে কে যোগ্য বা কে হবে কোন ইউনিয়নের নৌকার মাঝি। ইউপি নির্বাচনের ঢেউ লাগছে ভোটারদের ঘরে ঘরে। সম্ভাব্য প্রার্থীরা দলীয় প্রতীকের জন্য কেউ কেউ ধরনা দিচ্ছেন ঢাকার দলীয় কার্যালয়ে আর বড় বড় নেতাদের বারান্দায়। কেউ কেউ আবার আগেভাগে ভোটারদের মন রক্ষায় বিভিন্ন কৌশলে ভোটারদের সাথে করছেন মতবিনিময় ও কুশলাদি বিনিময়।
১৫ অক্টোবর শুক্রবার বিকালে নিজের প্রার্থীতার কথা জানান দিতে গোয়ালমারী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক, নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান প্রার্থী মো.জাকির হোসেন মুন্সী গোয়ালমারী বাজারে সাধারণ ভোটার ও ব্যাবসায়ীদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর পদচারণা দেখে ভোটার ও ব্যাবসায়ীদের মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। পরে চেয়ারম্যান পদপ্রার্থী জাকির হোসেন মুন্সী সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মনোনয়ন দেন, তাহলে আমি গোয়ালমারী ইউনিয়ন কে একটি আধুনিক ইউনিয়নে রুপান্তরিত করতে নিরলস ভাবে কাজ করে যাব। এসময় সাথে ছিলেন-ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক বারেক মেম্বার,যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহোল প্রধান।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ