শনিবার, ২১ মে ২০২২, ১২:৪১ অপরাহ্ন

গোয়ালমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কেএম রাসেল ওসমান খান জনপ্রিয় মুখ
লিটন সরকার বাদল / ৩৭১ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

 

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলা গোয়ালমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেএম রাসেল ওসমান খান একজন জনপ্রিয় মুখ হিসেবে তরুণ ভোটারদের কাছে পরিচিত।


কেএম রাসেল ওসমান খান গোয়ালমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে এলাকার জনগণের মাঝে আনন্দের অনুভূতি প্রকাশ হচ্ছে। কেউ কেউ বলছেন এমন সত্য যোগ্য মেধাবী প্রার্থী যদি চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে এলাকার জনগণের উন্নয়নে অগ্রহণী ভূমিকা পালন করবে।

কেএম রাসেল ওসমান খান পারিবারিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শের লালিত একজন সফল ছাত্র লীগের নেতা । তিনি স্কুল জীবন থেকে শিক্ষা জীবনের প্রতিটি সময় ছাত্রলীগ,যুবলীগ, আওয়ামী লীগের জন্য জীবন বাজী রেখ নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

কেএম রাসেল ওসমান খান বলেন, আমার পরিবার মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধুর আদর্শের লালিত দেশপ্রেমের মননশীল চিন্তা চেতনা নিয়ে দেশের জন্য কাজ করে গেছে । সেই ধারাবাহিকতায় দেশরত্ন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশীদার হতে ছাত্র জীবন থেকে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ, ঢাকাস্থ দাউদকান্দি ছাত্র কল্যাণ পরিষদ সহ অসংখ্য কমিটির সমন্বয়ক হিসাবে কাজ করে আসছি।

আমার বিশ্বাস আমাকে গোয়ালমারী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে আমি বিজয়ী হয়ে গোয়ালমারী ইউনিয়ন কে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত, চাঁদাবাজ মুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ