রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন

চাঁদাবাজমুক্ত শীর্ষক বক্তব্য দিয়ে ইতিহাস গড়লেন এএসপি মো.জুয়েল রানা
লিটন সরকার বাদল, / ৬৬ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২


সম্প্রতি গোমতী নদীতে ডাকাত ও চাঁদাবাজ নির্মূল এবং নৌরুটে নৌযান নিরাপদ নির্বিঘ্নে চলাচল উপযোগী করে গড়ে তুলতে ভলগেট মালিক শ্রমিক অবস্থান ধর্মঘট পালনকালে সংহতি জানাতে চাঁদাবাজি বন্ধে সাড়ে ১২ মিনিটের এক ম্যারাথন বক্তব্য দিয়েছিলেন দাউদকান্দি-চান্দিনা সার্কেল এর জৈষ্ঠ্য সহকারি পুলিশ সুপার মো.জুয়েল রানা।

বক্তব্যটি ইতিমধ্যে প্রায় ২০ লাখের উপরে ভিউ হয়েছ। ৯৪ হাজার লাইক পড়েছে,কমেন্ট পড়েছে ৩ হাজার ৬ শ’, শেয়ার হয়েছে ৫৬ হাজার প্রায়। বক্তব্যটি মূলত আশিকুর রহমান রাসেল নামের একটি আইডি থেকে প্রথমে আপলোড হয়েছিলো।

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত অধ্যাপক মতিন সৈকত
বলেন,” বক্তব্যটি ছিলো সহজ সরল ও প্রাঞ্জল ভাষায়।খেটে খাওয়া মেহেনতি মানুষের পক্ষে সাহসি কথার ভাষা ছিলো,ছিলো অন্যায়কারীদের ভীত কাঁপিয়ে দেওয়ার মতো কঠিন হুঁশিয়ারি। বক্তব্যটিতে সাধারণ মানুষের আশা ভরসার কথা ছিলো।
নিঃসন্দেহ এই বক্তব্যের মাধ্যমে বাংলাদেশ পুলিশের সুনাম বাড়িয়েছে। এবং এএসপি জুয়েল রানার এই বক্তব্য একটি ইতিহাস একটি মাইলফলক হয়ে থাকবে।”

এ বিষয়ে এএসপি মো.জুয়েল রানা বলেন,” বক্তব্যটি এতো পরিমানে ভাইরাল হওয়াতে আমি অবশ্যই আনন্দিত, এই বক্তব্য দেওয়ার পর থেকে দেশ ও বহির্বিশ্বের বিভিন্ন দেশ থেকে অনেকেই ফোন করে আমাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।
আমি যেনো দেশ ও জনগণের সেবা করতে পারি সেজন্য সকলের দোয়া চাই। আমি চাই মানুষ নিরাপদে বসবাস করুক। একটি নিরাপদ দাউদকান্দি গড়াই আমার মূল লক্ষ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ