শনিবার, ২১ মে ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

চেয়ারম্যান প্রার্থী মোঃ নজরুল ইসলাম সরকারের পক্ষে গ্রাম বাসীর সমর্থন
লিটন সরকার বাদল / ২২৪ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

দরজায় কড়া নাড়ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। গ্রামগঞ্জ সরব এই নির্বাচনকে কেন্দ্র করে। কেউ কেউ প্রস্তুতি নিচ্ছেন; আবার কেউ কেউ মাঠে নেমেছেন অনেক আগেই। ফলে দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের গ্রামীণ জনপদে শুরু হয়েছে ভোটের হাওয়া। নির্বাচনে আওয়ামী লীগ একক প্রার্থী দেয়ার প্রস্তুতি চালাচ্ছে।

এরইমধ্যে সম্ভাব্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ নজরুল ইসলাম সরকারের পক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ অক্টোবর শুক্রবার দুপুরে প্রার্থীর নিজবাড়ী হাসনাবাদ বটতলী গ্রামে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সফল ছাত্রলীগের নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক এলাকার জনগণের নিবেদিত প্রাণ মোঃ নজরুল ইসলাম সরকার।

তিনি বলেন কলেজ জীবন থেকে ছাত্রলীগ,যুবলীগ, আওয়ামী লীগের রাজনীতি করে এসেছি। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়েই আমার পরিবার মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছে, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমার রক্তের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ লালিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মনোনয়ন দেন তাহলে অবহেলিত দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন কে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

বীর মুক্তিযোদ্ধা ( অব.) হাবিলদার আব্দুল হাকিমের
সভাপতিত্বে দাউদকান্দি উপজেলা ইসলামী ঐক্যজোটের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা বদিউজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান বশির, বীর মুক্তিযোদ্ধা প্রবীণ আওয়ামী লীগের নেতা রফিকুল ইসলাম রেনু, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নাছির উদ্দীন সরকার।

বক্তারা নজরুল ইসলাম সরকার কে গ্রাম বাসীর পক্ষে সমর্থন দিয়ে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন অবহেলিত, ইউনিয়ন উন্নয়নের জন্য নৌকার পক্ষে মোঃ নজরুল ইসলাম সরকারকে প্রার্থী হিসেবে দেখতে চাই। তিনি দীর্ঘ দিন ধরে এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সহযোগীতা করে আসছেন। তিনি নির্বাচিত হলে এই এলাকার উন্নয়ন ও জনগণের অনেক ভাল হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ