রবিবার, ২২ মে ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ১৬ হাজার দরিদ্র পরিবারের মাঝে গভীর নলকূপ ও টুইন-পিট ল্যাট্রিন বিতরণ
মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধিঃ / ৮৬ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

সুনামগঞ্জের জগন্নাথপুরে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের আওতায় দরিদ্র উপকারভোগীদের মাঝে ৮ হাজার গভীর নলকূপ ও ৮ হাজার টুইন- পিট ল্যাট্রিন বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১১ টায় আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী আব্দুর রব সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেন আওয়ামীলীগ সরকার জনবান্ধন সরকার। জনগণের উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করছেন। হাওরের সাধারণ মানুষের উন্নয়নে গভীর নলকূপ ও স্বাস্থ্য সম্মত টয়লেট ব্যবহারে গৃহীত প্রকল্প সুচারুভাবে বাস্তবায়নের পথে। জগন্নাথপুর ও শান্তিগঞ্জে আর বিশুদ্ধ পানি ও স্যানিটেশন ব্যবস্থার ঘাটতি থাকবেনা। বর্তমান সরকারের নানামূখী উন্নয়ন দেখে একটি কুচক্রী মহল নানা ষড়যন্ত্র করছে এতে কোন লাভ হবেনা।
উন্নয়নের সরকার হিসাবে জনগণের ম্যান্ডেট নিয়ে আবারও রাষ্ট্র ক্ষমতায় যাবে আওয়ামীলীগ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জননেতা সিদ্দিক আহমেদ, উপজেলা আওয়ামীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব। অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নুরুল হক, যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কল্যান কান্তি রায় সানী প্রমূখ।
পরে দুপুর ১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান রচিত আত্মজীবনী স্মৃতিময় দিনগুলো’র প্রকাশনা অনুষ্ঠানে বই’ র মোড়ক উন্মোচন করেন মন্ত্রী এম এ মান্নান ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ