শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী নুরুল ইসলাম ইউসুফ
শাহিন আলম গাজীপুর প্রতিনিধি / ১৩০ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ অগাস্ট ২০২২

গাজীপুরের শ্রীপুর উপজেলার ১নং মাওনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইন্দ্রপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান মোঃ নুরুল ইসলাম ইউসুফ। আসন্ন ইউপি নির্বাচনে তিনি ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী।

নুরুল ইসলাম ইউসুফ জানায়,আমি এই ওয়ার্ডের সাধারণ জনগনের ভালোবাসায় ও তাদের সাড়ায় সাবেক দুই বার নির্বাচিত মেম্বার প্রার্থী । আমি কোন পদ পদবীর জন্য প্রার্থী হই নাই। ৫নং ওয়ার্ডে জনগণের পাশে সুখে দুঃখে আছি এবং থাকব। আমি জনগনের সেবক হওয়ার জন্য নির্বাচনে অংশ গ্রহন করেছি।

দৈনিক ঢাকা প্রতিনিধির একান্ত সাক্ষাৎকারে জানায়, আমাকে সাধারণ মানুষ ভোট দিয়ে আবারও মেম্বার হিসাবে নির্বাচিত করে এই ৫ নং ওয়ার্ড হবে একটি সুন্দর ডিজিটাল ওয়ার্ড। নিরপেক্ষতা যাচায় বাচায় করে গরিব মানুষকে দেওয়া হবে এই ওয়ার্ডের উন্নয়নের নানামুখী কর্মকাণ্ডের জন্য সমাজের মানুষ তাকে ভালোবাসে। সাধারণ জনগনের সাথে কথা বলে জানা যায়,সৎ, তরুণ সমাজসেবক, সাদামাঠা, নির্বিক, একজন যোগ্য নেতৃত্বগুণ সম্পূন কোন নেতার নাম আসলে জনগনের কথায় সবার আগে তার নামটি গ্রহন যোগ্যতা পায়। ওয়ার্ডের উন্নয়নের কথা বলতে গেলে নুরুল ইসলাম ইউসুফ এর কোন বিকল্প নেই।

নুরুল ইসলাম ইউসুফ বলেন,আমি এই ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে ১০ বছর ধরে আছি। আমার সামর্থ্য অনুযায়ী আমার জীবনের শেষ সময় পর্যন্ত সাধারণ মানুষের উপকার করতে চাই।আমি যতোদিন বেচে থাকব জনগনের কল্যানে মেম্বার হয়ে নয় একজন সেবক হয়ে থাকতে চাই। তিনি আরোও বলেন ইতিমধ্যে এই ওয়ার্ডের জনগনের কাছ থেকে আমি যে সাড়া ও ভালোবাসা পেয়েছি তা কখনো ভুলার নয়।জনগন যদি আমাকে যোগ্য মনে করে, তাহলে আমি এই ওয়ার্ডের মানুষের সেবাই সর্বদায় নিজেকে নিয়োজিত রাখব এই আমার প্রত্যাশা। তিনি ৫ওয়ার্ডের জনগনের কাছে টিউবল মার্কায় ভোট চেয়ে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ