সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:১৯ পূর্বাহ্ন

ঝালকাঠিতে দুর্বত্তদের হামলায় ইউপি সদস্যের মা নিহত, বাবা আহত
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ / ২১৬ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

ঝালকাঠির কাঠালিয়ায় পূর্ব পাটিখালঘাটা গ্রামে দুর্বত্তদের রামদার এ্যলোপাথারী কোপে হাসিনা বেগম (৫০) নামে এক ইউপি সদস্যের মা নিহত ও বাবা মোঃ জামাল জমাদ্দার গুরতর আহত হয়েছে।

বৃহস্পতিবার ৭ অক্টোবর’২১ দিবাগত রাত ২.৩০ মিনিটের দিকে উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের পূর্ব পাটিখালঘাটা গ্রামের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রিপন জমাদ্দারের বাড়ীতে এ ঘটনা ঘটে।

জানাযায়, ১৪/১৫ জন দুর্বত্তদের একটি দল মেম্বর রিপনের ঘরে সিধ কেটে প্রবেশ করে তার ঘুমন্ত মা ও বাবাকে রামদা দিয়ে এ্যলোপাথারী ভাবে কুপিয়ে গুরতর আহত করে। দুর্বত্তদের হামলায় মা হাসিনার বাম হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পিতা জামাল জমাদ্দারকে গুরতর আহত অবস্থায় প্রথমে কাঠালিয়ার (আমুয়া) হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা সংকটাপন্ন হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ইউপি সদস্য রিপন জমাদ্দার জানান, আমার প্রতিপক্ষরা আমাকে হত্যার উদ্দেশ্যে সিধ কেটে ঘরে ঢোকে। আমি রাতে অন্য বাড়ীতে থাকায় সন্ত্রাসীরা আমাকে না পেয়ে মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে গুরতর আহত করে।

আজ ০৮ অক্টোবর’২১ শুক্রবার সকালে কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রয়সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে থানায় নিয়ে আসেন। ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (কাঠালিয়া-রাজাপুর সার্কেল) মোঃ মাসুদ রানা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয় কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রয় জানান, এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি, মামলার প্রস্তুতি চলছে। মামলা হওয়ার পরে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ