বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা কর্তৃক শিশু যৌন নিপীড়নের অভিযোগ
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ / ১৭১ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ঝালকাঠির রাজাপুরে গালুয়া ইউনিয়নের এক বীর মুক্তিযোদ্ধার নামে ১১ বছর বয়সী ৫ম শ্রেনী পড়ুয়া এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ইলিয়াস হোসেন ফরাজী(৬৫) ইউনিয়নের চাড়াখালী এলাকার মৃত ইউসুব আলী ফরাজীর ছেলে।

মামলা সূত্রে জানাগেছে, প্রতিদিনের ন্যায় গত রবিবার ৭(নভেম্বর) শিশুটি মুক্তিযোদ্ধা ইলিয়াস ফরাজীর বাড়িতে সকালে কোরান মজিদ পড়তে গেলে পড়া শেষ করে সুরা শেখানোর কথা বলে ইলিয়াস ফরাজী তার বাড়ির তিন তলায় নিয়ে যায়। সেখানে শিশুটির শরীরের বিভিন্ন স্পর্শ কাতর স্থানে হাত দিলে শিশুটি কান্নাকাটি করলে ছেড়ে দেয়। পরে শিশুটি তার পরিবারের লোকদের জানালে ৯ (নভেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় ভূক্তভোগী শিশুটির মা বাদী হয়ে অভিযুক্তকে আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত মুক্তিযোদ্ধা মো. ইলিয়াস হোসেন ফরাজী জানায়, আমার উপরে দেয়া অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। পড়ার সময় শিশুটিকে লাঠি দিয়ে আঘাত করায় একটি মহল আমাকে পারিবারিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে এমন রটাচ্ছে।

মুক্তিযোদ্ধা সংসদ রাজাপুর উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার মো. শাহ-আলম নান্নু জানায় ইলিয়াস ফরাজী রাজাপুরের ভাতা প্রাপ্ত তালিকাভুক্ত মুক্তিযোদ্ধা।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম মামলা বিষয় নিশ্চিত করে বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হবে। অভিযুক্ত ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ