বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

তিতাসে জিয়ারকান্দি ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ বাদল রিয়াজ
লিটন সরকার বাদল, / ৯১ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ০৬ জুলাই ২০২২

কুমিল্লা জেলার তিতাস উপজেলার ৮নং জিয়ারকান্দি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জনপ্রিয়তার শীর্ষে সূচনা গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ বাদল রিয়াজ

কুমিল্লা জেলার তিতাস উপজেলার বহুল আলোচিত জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে গনসংযোগ শুরু করেছেন। এবার তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের সূচনা গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ,সমাজ সেবক, জিয়ারকান্দি গ্রামের কৃর্তি সন্তান ।

আসন্ন জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে মনোয়ন চেয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নের সাধারণ জনগণের কাছে দোয়া প্রার্থনা করছেন।

জানা যায় জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোহাম্মদ বাদল রিয়াজ ।

মো: বাদল রিয়াজ একজন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজের ইতিবাচক যে কয়জন তিতাস উপজেলা আওয়ামীলীগ পরিবারের সদস্য তার মধ্যে তিনিও অন্যতম একজন ।ব্যক্তি জীবনে ব্যবসার পাশাপাশি কাজ করছেন সেবামূলক কাজে ,করোনাকালিন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি । নিজস্ব অর্থ্যায়নে করোনায় কর্মহীন অসহায় ও মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। করোনাকালিন সময়ে কাজ করে সাধারণ জনগণের নজর কেড়েছেন এই উদীয়মান বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক বাদল রিয়াজ।

তিনি বলেন দলমত নির্বিশেষে ইউনিয়নের মানুষের পাশে থেকে সেবা দিতেই তিনি চেয়ারম্যান প্রার্থী হয়েছেন, তিনি আরো জানান প্রত্যেকটি মানুষের সুখে-দুঃখে যেভাবে পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ কৃষকলীগের কুমিল্লা উত্তর জেলার রাজনৈতিক কর্মকান্ডে প্রত্যক্ষ ও পরক্ষ্যভাবে দলীয়ভাবে অংশগ্রহণ করে যাচ্ছেন এই সুন্দর মনের মানুষ বাদল রিয়াজ, তিনি বাবা’র হাত থেকে রাজনীতিরহাতেখঁড়ি । বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে রাজনীতি করে যাচ্ছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দলের ইতিবাচক কর্মকান্ড নিয়ে তার এগিয়ে চলা। দীর্ঘ রাজনীতি জীবনে মো: বাদল রিয়াজের রয়েছে বর্ণাঢ্য জীবন । দেশের সুনামধন্য প্রচার বহুল সূচনা ডট টিভি প্রতিষ্ঠা করে মুক্তিযোদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরে বর্তমান সরকারের ইতিবাচক বিষয়বস্তু তুলে ধরছেন ধারাবাহিকভাবে ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ