রবিবার, ২২ মে ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন

ত্রিশালে যুবলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ
ম‌মিনুল ইসলাম, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : / ১৮ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

বাংলাদেশ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার দ্বারা রুখে দিতে বিএনপি জামায়াত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা যুবলীগ।

শনিবার (৫ মার্চ) বিকেলে উপজেলার দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন স্থানীয় বাসষ্ট্যান্ড সরকারী নজরুল কলেজ গেইটে এক সমাবেশ করে।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান মন্ডল, হাছান মাহমুদ রেমিন, যুগ্ন সাধারন সম্পাদক অধ্যাপক মাহফুজুর রহমান পলাশ, দপ্তর সম্পাদক উজ্জল মন্ডল, ত্রিশাল পৌর যুবলীগের সভাপতি ও ত্রিশাল পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম শাহীন, সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, সাংগঠনিক সম্পাদক ও ত্রিশাল পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর খালেদ মাহমুদ সুজন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সভাপতি জুয়েল সরকার বলেন, দেশরত্ব শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রুল মডেল। এ উন্নয়নের অব্যহতের ধারাকে বাধাগ্রস্থ করতে বিএনপি জামায়াত দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তাদের এ ষড়যন্ত্র মোকাবেলা যুবলীগ বদ্ধ পরিকর। এক্যবদ্ধভাবে রাজপথে থেকে তাদের যে কোন ষড়যন্ত্র মোকাবিলায় সর্বদায় প্রস্তুত।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ