বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

ত্রিশা‌লে নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ
মমিনুল ইসলাম ম‌মিন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : / ১৫৮ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ময়মনসিংহের ত্রিশালে ইউপি নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ২নং বৈলর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নির্বাচন বাতিলের দাবিতে সাধারণ ভোটারগণ এক বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে আসে। পরে নির্বাচন বাতিলের দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে তারা।

জানা যায়, উপজেলার বৈলর ইউনিয়ন পরিষদ নির্বাচন চলমান অবস্থায় ৯নং ওয়ার্ডের দুই বারের নির্বাচিত ইউপি মেম্বার ও ৩য় ধাপ নির্বাচনের ফুটবল প্রতিকে ইউপি মেম্বার প্রার্থী হদ্দেরভিটা গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে মোঃ আব্দুস ছালাম গত ২৪ নভেম্বর দুপুর সাড়ে ১২টার সময় স্ট্রোক জনিত কারনে ইন্তেকাল করেন। রাত ৮টায় তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মানববন্ধনকালে রিনা আক্তার, আছিয়া, আলমগীর আলম, রুহুল আমিন, নূরুল ইসলাম ও আব্দুস ছাত্তার সহ অন্যান্যরা বলেন, আব্দুস ছালাম মেম্বর এর আগে দুই বার বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হয়েছে। এবারও বিপুল ভোটে নির্বাচিত হতেন। তিনি আমাদের সুখে দুঃখে পাশে দাড়িয়েছে। তার এ হঠাৎ মৃত্যুতে অভিভাবক শূন্য হয়ে পরেছি আমরা। তিনি বাদে আরও দু’জন প্রার্থী রয়েছে। তাদের মেম্বার হওয়ার কোন যোগ্যতা নেই। তাই আমরা নির্বাচন বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করছি।

ত্রিশাল উপজেলা নির্বাচন অফিসার মোঃ ফারুক মিয়া বলেন, নির্বাচন চলাকালিন সময় কোন মেম্বার প্রার্থী মৃত্যুবরণ করলে বাকি প্রার্থীদের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। মেম্বার প্রার্থীর মৃত্যুতে নির্বাচন বাতিল করার সুযোগ নেই।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ