রবিবার, ২২ মে ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

দাউদকান্দিতে আধুনিক ও সৌন্দর্যে ঘেরা বাড়াগাও “বাইতুস সজুত” মসজিদের শুভ উদ্বোধন
লিটন সরকার বাদল ও এইচএম দিদার : / ১৮২ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

দাউদকান্দি পৌরসভার বাসিন্দা ইতালি প্রবাসী মোহাম্মদ নিজাম উদ্দিন গত ছয় মাস আগে দেশে এসেছিলেন। তখন নিজ গ্রামে দীর্ঘদিন অবস্থানকালে সৌদী প্রবাসি বিশিষ্ট ব্যবসায়ী রিপন আহম্মদে ও ডা. মুক্তাদিরসহ এলাকার লোকজনকে সঙ্গে একটি মসজিদ নির্মাণের পরিকল্পনা করেন।

সেই থেকেই শুরু। কাজটি সহজ ছিলো না ,ছিলো নানা প্রতিবন্ধকতা তবুও আল্লাহর ঘর মসজিদ নির্মাণের কাজকে সহজ করে দেন। এর ফলশ্রুতিতে আজ শুক্রবার স্থানীয় মুসল্লীদের উপস্থিততে পবিত্র জুমার নামাজের মাধ্যমে মসজিদটির শুভ উদ্বোধন করা হয়েছে।

মুমার নামাজ এর ইমামতি করেন আলহাজ হযরত মাওলনা হাফেজ আব্দুল লতিফ। নামাযের পর বিশেষ করে মসজিদ নির্মাণের যারা আর্থিকভাবে ও বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের জন্য দোয়া করা হয়েছে। দোয়া করা হয়েছে স্থানীয় প্রবাসী যুবকদের জন্য।

যানা যায়,এই দৃষ্টিনন্দন মসজিদটি নির্মাণে প্রায় অর্ধকোটি টাকার মতো ব্যয় হয়েছে। ধীরে ধীরে মসজিদের দ্বিতলভবনের কাজও করার পরিকল্পনা রয়েছে স্থানীয় বাসিন্দাদের।

এমন দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণে এলাকার সাধারণ মুসল্লীরা সন্তোষ প্রকাশ করেছেন।

ডাক্তার মুক্তাদির এর সঞ্চালনায় মসজিদ উদ্বোধনে বক্তব্য রাখেন তরুণ সমাজ সেবক ও দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় এর সাবেক দাতা সদস্য মো.সোহেল রানা

আরও বক্তব্য দেন- স্থানীয় মুসল্লী ও নবনির্মিত মসজিদের অন্যতম সদস্য হাজী বজলুর রহমান বাচ্চু।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ