শনিবার, ২১ মে ২০২২, ১২:৫৬ অপরাহ্ন

দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত সরদারকে গ্রেফতার করে প্রসংশায় ভাসছেন এস আই সুদর্শন
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ২১ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

ঢাকা-চট্রগ্রাম মহাসড়ককে ডাকাতি ঘটনা ঘটে প্রায়,দাউদকান্দি অংশের প্রায় ১৭ কিলোমিটার এলাকা ছিলো ঝুঁকিপূর্ণ। কুমিল্লা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল ফয়েজ ইকবালের সার্বিক নির্দেশনায় দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নজরুল ইসলাম যোগদানের পর বছর খানেক হলো একটু স্বস্তিতে আছে মহাসড়কের যাত্রী ও ট্রাক চালকরা।

তাঁর নেতৃত্বে মহাসড়কে কয়েকটি টহলটিম কাজ করছে নিরলসভাবে,গেল বছরে ছিনতাইকারীদের চুরিকাঘাতে নিহত ভোলার এক যুবকের ক্লুলেস হত্যা মামলার আসামিও গ্রেফতার করতে সক্ষম হয়েছে মডেল থানা পুলিশ।

ছিনতাই চুরি, ডাকাতি ও মাদকনির্মূলে ব্যাপক কাজ করে বর্তমানে মডেল থানার চৌকস অফিসাররা। সাধারণ মানুষও পুলিশি সেবা পেয়ে খুব খুশি।

গত শনিবার দুপুরে প্রায় ৫ ঘন্টার এক অভিযানে কুমিল্লা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল ফয়েজ ইকবালের সার্বিক নিদের্শনায় দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলামের পরামর্শে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে ঢাকা থেকে ডাকাত সর্দার মো.জাকির(২৮)কে গ্রেফতার করতে সক্ষম হন মডেল থানার চৌকস ও মেধাবী সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) সুদর্শন।

আসামি জাকির চাঁদপুর জেলার উত্তর মতলবের বড় সাটনল এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

ডাকাত সর্দার জাকিরকে গ্রেফতারের পর স্বস্তির বাতাস বইছে এলাকায়, সর্বমহলে চলছে এসআই সুদর্শনকে নিয়ে প্রসংশা।

ধৃত আসামীকে পেনাল কোড ৩৯৫/৩৯৭ ডাকাতি আইনে মামলা রুজু করে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ