বুধবার, ২৯ জুন ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

দাউদকান্দিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রায় বৈশাখী উৎসব
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ২৬ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ জুন ২০২২

করোনার কারণে দুই বছর বন্ধ থাকার পর এবার দাউদকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের অংশ গ্রহণে প্রাণের উৎসব বৈশাখী উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে বৈশাখী উৎসব বর্ণাঢ্য শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান।

সেখান থেকে শোভাযাত্রা শুরু হয়ে উপজেলা প্রদক্ষিণ শেষে বালুর মাঠে গিয়ে শেষ হয়। দীর্ঘ দুইবছর পর স্কুলের সহপাঠীদের কাছে পেয়ে মোবাইল ফোনে সেলফিতে মগ্ন থাকতে দেখা যায়।

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান বলেন, বৈশাখী কোনো ধর্মীয় বা জাতিগত উৎসব নয়, এই উৎসব সবার। গত দুই বছর করোনার কারণে আয়োজন করতে পারিনি। এখন থেকে নিয়মিত আয়োজন হবে।

নবনির্বাচিত স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য, বিশিষ্ট শিক্ষা অনুরাগী ফকরুল আলম সরকার বলেন,সর্বস্তরের জনগণের মধ্যে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় থাকবে এবং সবাই মিলে উন্নত ও টেকসই দেশ গড়ার কাজ করবে। এ সময় তিনি শান্তিপূর্ণ ও সমৃদ্ধ দাউদকান্দি বিনির্মাণে সবাই কে ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার
(ভুমি) সুকান্ত সাহা, পৌর প্যানেল মেয়র মোঃ রকিবউদ্দিন আহম্মেদ রকিব, প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ জসিমউদদীন, অভিভাবক সদস্য খন্দকার মোঃ কবির হোসেনসহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ