সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৫ পূর্বাহ্ন

দাউদকান্দিতে এসআই রফিকের নেতৃত্বে ১৬ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ৪৬৮ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার বলদাখাল বিআরটিসি বাস কাউন্টারের সামনে থেকে মোঃ মাসুদ খান (৩৩) ও মোঃ সাইফুল রহমান সোহেব নামের ২ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৬ টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের
বলদাখাল বিআরটিসি বাস কাউন্টারের সামনে থেকে
রাত্রি কালীন স্পেশাল -১১ ডিউটি করা কালে চেকপোস্ট এ ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো -গ-৪৫- ৪০২৪ ) তল্লাশী চালিয়ে ১৬ কেজি গাঁজাজব্দ করে পুলিশ।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবালের নির্দেশে
এসআই মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে এস আই মোঃ হারিছুল হক,এসআই এএসএম গোলাম আজম, এএসআই বাবুল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে চেকপোস্ট স্হাপন করে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ১৬ কজি গাঁজাসহ মোঃ মাসুদ খান (৩৩) ও মোঃ সাইফুল রহমান সোহেব (২৬) কে গ্রেফতার করে প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার দক্ষিণ নরপাটি গ্রামের মোঃ সোলায়মানের ছেলে মোঃ মাসুদ খান ও ঝালকাঠি জেলার নলছিটি থানার মালু হার গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে মোঃ সাইফুল রহমান সোহেব (২৬)। এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ