সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

দাউদকান্দিতে কর্মরত সাংবাদিককে হুমকি দিলেন স্কুল শিক্ষক ওরফে ডিপজল শাহাদাত!
স্টাফ রিপোর্টর : / ২৬ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

বৃহস্পতিবার বিকাল ৫টা ৪ মিনিটে দি বাংলাদেশ টু, দৈনিক আমাদের নতুন, দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময়.কম ও কুমিল্লা জার্নাল এর উপজেলা প্রতিনিধি হোসাইন মোহাম্মদ দিদার এর ব্যবহৃত মুঠোফোনে কল দিয়ে দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় এর কারিগরি ট্রেড (ভোকেশনাল) এর শিক্ষক মোহাম্মদ শাহাদাত হোসেন ওরফে ডিপজল বিভিন্ন অশোচনীয় ভাষায় অশ্রাব্য ভাষায় গালাগাল করে হুমকি প্রদান করেন।

গেলো বছর টিকটক করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড দিলে এই শিক্ষক এর করা টিকটক ভিডিওগুলো ট্রল হয়। এতে নেতিবাচক সমালোচনা ও নিন্দার ঝড় ওঠে স্থানীয় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে।

যানা যায়, পূর্বে এই শিক্ষকের বিরুদ্ধে অনেক অভিযোগ ও অনিয়ম নিয়ে সাংবাদিক দিদার প্রতিবেদন করেছিল।

কিছুদিন আগে বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি সদস্য নির্বাচনে এই শিক্ষক বিনাপ্রতিদ্বন্ধীতায় শিক্ষক প্রতিনিধি সদস্য নির্বাচিত হলে বিষয়টি আবার সামনে চলে চলে। শুরু হয় আবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক জুড়ে তাকে নিয়ে নেতিবাচক সমালোচনা ও নিন্দার ঝড়।

এ বিষয়ে সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদার জানান,”

বৃহস্পতিবার নববর্ষ উদযাপন উপলক্ষে দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় উদ্যোগে একটি র‍্যালি বের হয়, এর আগে শিক্ষার্থীদের করা একটি অশোভনীয় অঙ্গভঙ্গি ও আচরণে ভিডিও আসে এই প্রতিবেদকের হাতে।

তা এই প্রতিবেদক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন, এতে শিক্ষক শাহাদাত হোসেন আমার মুঠোফোনে কল করে অশালীন ভাষায় গালাগাল করে হুমকি দেন।”

এর আগে নববর্ষ বরণের ভিডিওটি নূরে আলম সবুজ নামের একটি আইডি থেকে আপলোড দেওয়া হলে— এতে অনেক নেতিবাচক সমালোচনা ও মন্তব্য শুরু হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ