রবিবার, ২২ মে ২০২২, ০৮:২৯ পূর্বাহ্ন

দাউদকান্দিতে কামরুজ্জামান শাহীন নৌকার মনোনয়ন পাওয়ায় দুই গ্রামের আনন্দ মিছিল
লিটন সরকার বাদল / ২৩০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

কুমিল্লার দাউদকান্দিতে ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, এরই মধ্যে আওয়ামীলীগের মনোনীত ১২ জন প্রার্থীকে নৌকার মনোনয়ন দেওয়া পর দাউদকান্দিতে বইছে নির্বাচনী হাওয়া। দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ায় ৪ নং ওয়ার্ডের নতুন হাসনাবাদ ও চরচারুয়া দুই গ্রামের জনগণ এক হয়ে আনন্দ মিছিল ও নৌ পথে বিশাল শোডাউন করেছে মো. কামরুজ্জামান শাহীনের কর্মী সমর্থকরা।

বৃহস্পতিবার বিকেলে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. কামরুজ্জামান শাহীনের নিজ গ্রাম চরচারুয়া থেকে পারভেজ হোসেন ফারুক মেম্বারের নেতৃত্বে দুই গ্রামের জনগণ এক হয়ে একটি আনন্দ মিছিল বের করে । পরে মিছিলটি ওই ইউনিয়নের ভাজরা, কদমতলী, গোলাপেরচর, চেঙ্গাকান্দি, হাসনাবাদ, বাহেরচর, নন্দনপুরসহ বেশ কয়েকটি গ্রামের নৌপথ পদক্ষিন করে দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন ট্রলার ঘাটে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিলে ইউনিয়নের আ’লীগের নেতা-কর্মীসহ
নতুন হাসনাবাদ ও চরচারুয়া গ্রামের শতশত সাধারন জনগণ, তরুন বৃদ্ধ ও যুবকরা। নানাহ বাদ্যযন্ত্র, সাউন্ড সিস্টেম, নৌকার স্লোগান উল্লাস করে গ্রামবাসীদের হাত নেড়ে অভিনন্দন জানায়।

এসময় উপস্থিত ছিলেন, নতুন হাসনাবাদ গ্রামের
আশু মেম্বার, ফয়েজ উদ্দিন, বাবুল মিয়া, আফজাল হোসেন, নরুল আমীন, আলমগীর, রবিউল,আতাউর, কামরুল। চরচারুয়া গ্রামের আঃ হক মেম্বার,ফজরল আলী,খোকন মিয়া, আব্দু হাজী,শাহআলম।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ