সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

দাউদকান্দিতে গভীর রাতে অগ্নিকান্ড দোকানসহ বসত ঘর ভস্মীভূত
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ৩৯ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গভীর রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ১টি দোকান ও ৩টি বসত ঘর পুঁড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ধারণা করা হচ্ছে বৈদুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

রবিবার (২১ আগষ্ট) দিবাগত রাত আনুমানিক পৌনে তিনটায় উপজেলার পৌরসভাধীন সাহা পাড়া গ্রামের শ্রী শ্রী গোপীনাথ জিউর আখড়ার সামনে বাবু গোপ ও নারায়ন সাহার বাড়ির ভাড়াটিয়া ঘরে অগ্নিকান্ডের এই ঘটনা ঘটে। এ সময় আগুন নিয়ন্ত্রনে আনতে ফায়ার সার্ভিসকে সহায়তা করে, মডেল থানা পুলিশ ও এলাকাবাসী। অগ্নিকান্ডে প্রায় ১০ থেকে ১২ লাখ টাকার ক্ষয়-ক্ষতির দাবী ভুক্তভোগী পরিবারের।
পরিবার ও পুলিশ জানায়,গভীর রাতে পরিবারের সদস‍্যর ঘুমন্তবস্থায় আগুনের আঁচ পেয়ে ঘুম ভেঙ্গে গেলে আগুন দেখতে পায়। এ সময় তাদের চিৎকার চেচামেচি শুনতে পেয়ে এলাকাবাসী ছুটে আসে। খবর পেয়ে ছুটে আসে মডেল থানা পুলিশ। ফায়ার সার্ভিস কর্মীরা পুলিশ ও এলাকাবাসীর সহায়তায় দ্রত সময়ের মধ‍্যে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এতে ভয়াবহ দূর্ঘটনা থেকে রক্ষা পায় গণবসতিপূর্ন এলাকা।
অগ্নিকান্ডের খবর পেয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর ভূঁইয়া এস আই সুদর্শনসহ অন‍্য পুলিশ সদস‍্যরা ঘটনাস্থলে ছুটে আসেন।
ফায়ার সার্ভিস কর্মকর্তা মোঃ রাসেল জানান,প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ‍্যতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ