সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৪ পূর্বাহ্ন

দাউদকান্দিতে জলা শ্রমিকলীগের বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
লিটন সরকার বাদল / ৭২ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও দাউদকান্দি পৌর প্যানেল মেয়র মোঃ রকিব উদ্দিন রকিবের নেতৃত্বে সকাল ১০ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

অপরদিকে রাত ৮ টায় কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিকলীগের কার্যালয়ে মোঃ রকিব উদ্দিন রকিবের সভাপতিত্বে আলোচনা সভা মিলাদ দোয়া ও কেক কেটে ১০২ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

ভার্চুয়ালের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী অব. তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ন্যায়ের পক্ষে প্রতিবাদী এক নাম। শৈশব থেকেই যার মেধা-মননে জায়গা করে নিয়েছে প্রতিবাদের ভাষা। যেখানে অন্যায় দেখেছেন সেখানেই কণ্ঠ ছেড়েছেন ন্যায়ের পক্ষে। নিজের জীবনের তোয়াক্কা না করে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের অধিকার আদায়ে লড়েছেন আমৃত্যু। বিশ্ব ইতিহাসে বঙ্গবন্ধুই একমাত্র নেতা যিনি একই সঙ্গে একটি স্বাধীন দেশ ও স্বাধীন জাতির পিতা।

এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি জেবুন নেছা জেবুন, সাধারণ সম্পাদক মোসাম্মৎ লায়লা হাসান, পৌর যুবলীগের নেতা মুরাদ চৌধুরী সুমন, পৌর শ্রমিক লীগের সভাপতি আবু সায়েম বাবুসহ আরও অনেক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ