বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:২০ অপরাহ্ন

দাউদকান্দিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি প্রতিরোধকল্পে ঝোপঝাড় পরিষ্কার অভিযান
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ৮ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ জুন ২০২২

ডাকাতি প্রতিরোধকল্পে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে দাউদকান্দি অংশে মহাসড়কের দুপাশের ঝোপঝাড় (ছোট ঘন জঙ্গল) পরিষ্কার অভিযান অনুষ্ঠিত হয় ।

৭ জুন মঙ্গলবার সকাল ১১ দিকে দিনব্যাপী মহাসড়কের দুপাশের ঝোপঝাড় কাটার অভিযান কর্মসূচীর উদ্ধোধন করেন, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর ( অব.) মোহাম্মদ আলী সুমন,সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম ও দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল হক।

কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: ফয়েজ ইকবালের নেতৃত্বে ঝোপঝাড় পরিষ্কারের অভিযান শুরু করেন দাউদকান্দি মডেল থানা পুলিশ।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজার বলদাখাল হইতে দুপাশের ঝোপঝাড়ে যাতে ডাকাতদল ঘাপটি মেরে বসে থাকতে না পারে সে লক্ষে এ উদ্যোগ গ্রহণ করা হয়। সড়কের ঝোপঝাড়ে লুকিয়ে থেকে ডাকাতদল বিভিন্ন সময়ে যানবাহনে ডাকাতির চেষ্ঠা করে থাকেন। এছাড়াও মহাসড়কে রাতে যানজট সৃষ্টি হলে যাতে যানবাহনে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা না ঘটে সে লক্ষে এ উদ্যোগ বলে পুলিশ জানায়। সড়ক পথে জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে ঝোপঝাড় পরিষ্কার করে ডাকাতি ও ছিনতাই প্রতিরোধ করা সহজ হবে।

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র মোঃ রকিব উদ্দিন রকিব, সাব ইন্সপেক্টর মোঃ নাজমুল হোসেনসহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ