শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:০৮ অপরাহ্ন

দাউদকান্দিতে দাউবি এসএসসি-১৯৮৬ ব্যাচের ইফতার বিতরণ ও আলোচনা সভা
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ২৭ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ০২ জুলাই ২০২২

‘যদি বন্ধু হও হাতটা বাড়াও। সেই হৃদয়ের আহবানে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি-১৯৮৬ ব্যাচের বন্ধুসভা’র উদ্যোগে দাউদকান্দি পৌর সদরে অসহায় গরীব ও দেড় শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

পরে শুক্রবার বিকালে পৌর সদরের ৫ নং ওয়ার্ডের ভিপি আব্দুস সাত্তার প্রতিষ্ঠিত মসজিদে আলোচনা সভা দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বন্ধুসভা’র এসএসসি -৮৬ ব্যাচের সভাপতি সাবেক সফল ছাত্রনেতা মোঃ কামাল হোসেন,

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বন্ধুসভা’র এসএসসি -৮৬ ব্যাচের প্রদান উপদেষ্টা সাবেক পৌর মেয়র ভিপি আব্দুস সাত্তার, বিশেষ অতিথি ছিলেন, বন্ধুসভা’র এসএসসি -৮৬ ব্যাচের উপদেষ্টা সদস্য ফারুক আহম্মেদ রিপন, মোঃ অহিদুল ইসলাম, মোঃ হালিম, মোঃ হেলাল উদ্দিন, মোঃ মাজহার সিকদার।


স্বাগত বক্তব্য রাখেন, বন্ধু সভা’র উদ্যোক্তা এসএসসি -৮৬ ব্যাচএর সাধারণ সম্পাদক আহসান হাবিব বাবুল তিনি বলেন,আজকে মনে হয় আমার বন্ধুদেরকে নিয়ে একত্রে হওয়ায় আমি এই সংগঠন করে সার্থক হতে পেরেছি, সব সময় সকলের দোয়া ও সকল বন্ধুদের অনুষ্ঠানে উপস্থিতি কামনা করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এসএসসি -৮৬ ব্যাচএর বন্ধু আলহাজ্ব মোঃ জসিমউদদীন আহম্মেদ,
এসএসসি -৮৬ ব্যাচএর বন্ধু ভিপি মোঃ দিদার সরকার,
বন্ধু সভা’র এসএসসি -৮৬ ব্যাচএর কোষাধ্যক্ষ জাহাঙ্গীর খোকন, দপ্তর সম্পাদক আল আমিন, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক হান্নান সরকার, সদস্য মোঃ জমিজ উদ্দিন, ইব্রাহীম খলীল, ফয়েজ আহম্মেদ, মামুনুর রশীদ খোকন,মোঃ কাউছার।

অনুষ্ঠানে দোয়া মোনাজাত করেন হযরত মাওলানা আবুল হোসেন ফারুকী সাহেব, অনুষ্ঠান পরিচালনা করেন, বন্ধু সভা’র উদ্যোক্তা এসএসসি -৮৬ ব্যাচএর সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ লিটন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ