রবিবার, ২২ মে ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

দাউদকান্দিতে পশুচিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
লিটন সরকার বাদল / ১৭ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালের পাশে পেয়ারা গাছের সঙ্গে পরনের শার্ট দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ি থানার এলাকার সামনে থেকে মরদেহ উদ্ধার করা হয়। জানা যায়, মরদেহটি মুরাদনগর উপজেলার ২১ নং বাবুটিপাড়া ইউনিয়ন পরিষদের বাবুটিপাড়া গ্ৰাম ৫নং ওয়ার্ডেন পশুচিকিৎসক জাহাঙ্গীর আলমের (৫৮)।

নিহতের স্বজনেরা জানান, জাহাঙ্গীর আলম পশু চিকিৎসা করতেন। হঠাৎ একদিন মোটরসাইকেলে চড়ার সময় সড়ক দুর্ঘটনায় মানসিক রোগে আক্রান্ত হয়। তাঁর পর থেকে প্রায় সময় তিনি আত্মহত্যা করবে বলে পরিবারের লোকজনকে বিভ্রান্তির মধ্যে ফেলতেন। শুক্রবার সকাল ৮টার সময় বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। তাঁকে খোঁজাখুঁজি করার জন্য মাইকিং করে বিকেল সাড়ে ৪টার সময় ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ি থানার সামনে আসলে এক ব্যক্তি জানান, রাস্তার পাশের ঢালে একজন ব্যক্তি দাঁড়ানো অবস্থায় রয়েছেন দেখেন চিনতে পারেন কিনা, দেখে আসুন। আমরা গিয়ে দেখি একটি পেয়ারা গাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে রয়েছেন জাহাঙ্গীর আলম।

পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল গিয়ে দাউদকান্দি মডেল থানার আওতাধীন গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে দাউদকান্দি মডেল থানায় নিয়ে যায়।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, ওই ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। একটি পেয়ারা গাছের ডালের সঙ্গে লাশের গলায় শার্ট দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল। তার পড়নে কাপড় ছিল না এবং শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে এটি হত্যা না-কি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ