সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৫৩ পূর্বাহ্ন

দাউদকান্দিতে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা পেলো ৫ শতাধিক রোগী
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ৪৬ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (একাডেমিক) ডাক্তার একেএম মোশাররফ হোসেনের উদ্যোগে জন্ম ভূমির নিজ গ্রাম পৌর সভার হাসানপুর এলাকার উপজেলার জনসাধারণের জন্য ফ্রি মেডিক্যাল চিকিৎসাসেবার আয়োজন করা হয়।

১৩ আগষ্ট শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত ডা.মোশাররফ হোসেনের নিজ ভিলা মুক্তিযোদ্ধা ভবনে ৫ শতাধিকের উপরে রোগীদের ব্যবস্হাপত্র ও চিকিৎসা সেবা প্রধান করা হয়।

প্রফেসর ডাক্তার একেএম মোশাররফ হোসেনের
মরহুম বাবা বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে এই ফ্রি চিকিৎসামূলক সেবার আয়োজন করা হয়েছে বলে জানা যায় । এই সময় উপজেলার বিভিন্ন গ্রাম থেকে নারী-পুরুষ সকলেই এই চিকিৎসা সেবা গ্রহণ করেন। ফ্রি চিকিৎসা ক্যাম্পে প্রফেসর ডা. একেএম মোশাররফ হোসেন ও তার সহধর্মিণী ঢাকা মেডিক্যাল কলেজের এ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডাক্তার কোহিনূর আহমেদসহ অন্যান্য চিকিৎসকরাও বিভিন্ন রোগীদের সেবা প্রধান করেন।

ফ্রি মেডিক্যাল ক্যাম্প চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, পৌরসভার মেয়র নাইম ইউসুফ সেইন, উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনর্চাজ ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা, ডিকে হাসপাতালে পরিচালক ডিকে সবুজ।

 

প্রফেসর ডাক্তার একেএম মোশাররফ হোসেন বলেন,
ফ্রি মেডিক্যাল ক্যাম্পিং অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য অতিথিদের সাধুবাদ জানাই। আমার বাবা দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই ফ্রি চিকিৎসা ক্যাম্প এর আয়োজন করা হয়েছে।যাতে করে আমার উপজেলার সাধারন মানুষের নাগালে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে পারি। আমিও আমার সহধর্মিনী সহ চেষ্টা চালিয়ে প্রায় ৫ শতাধিক পরিবারকে চিকিৎসাসেবা দিতে পেরেছি। সাধারণ মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে খুব গর্বিত মনে হচ্ছে। এসময় উপজেলা চেয়ারম্যান মেজর(অঃ) মোহাম্মদ আলী সুমন বলেন, সাধারণ মানুষকে এভাবে চিকিৎসাসেবার সুযোগ তৈরী করে দেওয়ায়, আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ