বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন

দাউদকান্দিতে মহাসড়কে ছিনতাই ও ডাকাতিরোধে পুলিশের জনসচেতনতামূলক প্রচারণা
লিটন সরকার বাদল, / ৪০ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২

দিন শেষে রাত নামলেই মহাসড়ক যেনো হয়ে ওঠে ডাকাত আর ছিনতাইকারীদের রাজত্ব। এসব ছিনতাই ও ডাকাতদলের সদস্যদের পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করলেও মহাসড়কে থামছে না তাঁদের দৌরাত্ম্য।
জামিনে বের হয়ে আবার যেই সেই,আগের রুপে ফিরে যায় ডাকাতদল।
তবে মহাসড়কে এবার চুরি,ছিনতাই ও ডাকাতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা চালিয়েছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

আজ বুধবার ১ সেপ্টেম্বর দুপুরে কুমিল্লা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি, চান্দিনা সার্কেল সহকারি পুলিশ সপার( এএসপি) মো. জুয়েল রানার নেতৃত্বে দাউদকান্দি মডেল মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ এই জনসচেতনতামূলক প্রচারে অংশ নেয়। এতে পুলিশের পক্ষ থেকে যাত্রীদের শতর্কতা বাড়াতে বিভিন্ন উদ্যোগ নেয়া হয়।
এর মধ্য বিভিন্ন শতর্কবাণী দিয়ে সাঁটানো হয় ফেস্টুন। চলন্ত পথে বাস,মাইক্রোবাস ও প্রাইভেটকারের যাত্রীদের মাঝে বিতরণ করা হয় লিফলেট।

মহাসড়কে চুরি চক্র, ছিনতাইকারী ও ডাকাতদের উপদ্রব ঠেকাতে বিশেষ উদ্যোগ নিয়েছে পুলিশ। সড়কে টহলের পাশাপাশি আবাসিক এলাকাগুলোতে নজরদারি বৃদ্ধি করা হবে বলে জানিয়েছেন কুমিল্লা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি চান্দিনা সার্কেল এএসপি মোঃ জুয়েল রানাা।

এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মো.নজরুল ইসলাম,পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শফিউল আলম, সেকেন্ড অফিসার এসআই নাসির উদ্দিন, এসআই গোলাম আজম,নিরাপদ সড়ক চাই নিসচা’র কেন্দ্রীয় কমিটির সদস্য লিটন সরকার বাদল, মোঃ আলমগীর হোসেনসহ আরও অনেক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

জনপ্রিয়
সর্বশেষ