রবিবার, ২২ মে ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

দাউদকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউসুফ জামিল বাবু’র পঞ্চম মৃত্যু বার্ষিকী।
লিটন সরকার বাদল / ১২০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

 

১৮ নভেম্বর বৃহস্পতিবার বৃহত্তর দাউদকান্দি উপজেলার সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ(ফোরাম) এর সাবেক সভাপতি, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের সাধারণ সম্পাদক ও দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন এর পিতা বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ মরহুম ইউসুফ জামিল বাবু সাহেবের পঞ্চম মৃত্যু বার্ষিকী।

এই উপলক্ষে মরহুমের নিজ বাসভবন কুমিল্লা, গ্রামের বাড়িসহ স্হানীয় এতিমখানা ও মসজিদে বিশেষ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ১৮ নভেম্বর ২০১৬ ইং শুক্রবার দুপুরে কিডনী জনিত সমস্যায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।ইউসুফ জামিল বাবু বাংলাদেশ ক্রীড়া সংগঠক সমিতির সভাপতি ছিলেন। এ ছাড়া তিনি ৩১ বছর ধরে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম জানাযা এবং বাদ জোহর মরহুমের নিজ গ্রাম জেলার দাউদকান্দির হাসানপুর শহীদ নজরুল ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় জানাযা শেষে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ