রবিবার, ২২ মে ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহীদুল ইসলাম শোভনকে বিদায় সংবর্ধনা
লিটন সরকার বাদল / ৯০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

যেতে নাহি দিব হায়/তবু যেতে দিতে হয়/তবু চলে যায়’_ জীবনের এই কঠিন সত্যটি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর বলেছিলেন অনেক আগেই। তবুও মায়ার বাঁধন ছিঁড়তে চায় না মানুষ। প্রিয়জনকে ছেড়ে থাকতে চায় না একটি মুহূর্তও………..

দাউদকান্দি উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শহীদুল ইসলাম শোভন এর বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

দাউদকান্দি বিভিন্ন ফোরামের সাংবাদিকবৃন্দের আয়োজনে উপজেলা প্রেসক্লাবের হল রুমে বুধবার রাত ৯ টায় ডা.শহিদুল ইসলাম শোভনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

বিদায় সংবর্ধনা জানাতে সাংবাদিকদের বক্তব্যে এক আবেগঘন পরিবেশ এর অবতারণা সৃষ্টি হয়।

সুচনা ডট.টিভির সম্পাদক শাহীন চৌধুরীর সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দি এশিয়ান এইজ এর দাউদকান্দি প্রতিনিধি সাংবাদিক লিটন সরকার বাদল, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাই টিভি প্রতিনিধি জিল্লুর রহমান জিল্লু, দি বাংলাদেশ টুডে প্রতিনিধি হোসাইন মোহাম্মদ দিদার, জয়যাত্রা টিভির কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি মোঃ শামীম খান, সি এন এন বাংলা টিভির প্রতিনিধি এস এ ফিরোজ আহমেদ, বিশিষ্ট তরুণ ব্যবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ হান্নান সরকার, সূচনা কমিউনিটি ডট টিভির ক্যামেরা পারসন একরামুল হাসান।

বিদায় সংবর্ধনায় বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ডা.শহীদুল ইসলাম শোভন। এসময় তিনি বলেন, দাউদকান্দি উপজেলায় কাজ করতে গিয়ে সকল মিডিয়া কর্মীদের সহযোগিতা পেয়েছি। এই উপজেলার কথা আমার হৃদয়ে গাঁথা থাকবে।আমি যেখানেই যাই আমি দাউদকান্দির মানুষের কথা কোনোদিন ভুলতে পারবো না।

বক্তব্যে তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র প্রসংশা করেন,তিনি বলেন উপজেলাবাসির স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আমাকে বিভিন্নভাবে দিকনির্দেশনা দিয়ে সহযোগিতা করেছেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শহিদুল ইসলাম শোভনকে একটি সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ