শনিবার, ২১ মে ২০২২, ০১:১৩ অপরাহ্ন

দাউদকান্দি-তিতাসে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
আলমগীর হোসেন,দাউদকান্দি / ২১ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) কুমিল্লা জেলার উদ্যোগে অসচ্ছল-অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার গৌরীপুর প্রোগ্রেস স্পোকেন ইংলিশ প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে স্থানীয় সমাজসেবী ও প্রবাসী ভাইদের সহযোগিতায় প্রতিবছরের মতো গরীব ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

নিরাপদ চিকিৎসা চাই’ কুমিল্লা জেলার সভাপতি কবি-কলামিস্ট, মো.আলী আশরাফ খান বলেন, ‘প্রতি বছরের ন্যায় এ বছরও আমরা দেশ-বিদেশের কিছু ভাইদের অর্থায়নে ঈদের আনন্দ যেন সকলের মাঝে ছড়িয়ে পড়ে সেই লক্ষ্যে, বাস্তবিক অসচ্ছল অসহায় পরিবারের মাঝে ঈদের যাবতীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি’। তিনি আরও বলেন, ‘যতদিন ধরায় বেঁচে থাকব, এভাবে যেন অসহায়-দুস্থ মানুষের পাশে সবসময় দাঁড়াতে পারি সে জন্য সকলের দোয়া ভালোবাসা কামনা করি’।
দাউদকান্দি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন বলেন, ‘অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ানো এটা একটা সৌভাগ্যের বিষয়। আমরা প্রতি বছর এই ধরনের আয়োজন করে থাকি যেন প্রতিটি মানুষ ঈদের পরিপূর্ণ আনন্দে আনন্দিত হয়। নিরাপদ চিকিৎসা চাই (নিসিচা) কুমিল্লা জেলা এই ধারা সবসময় অব্যাহত রাখবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলার দপ্তর সম্পাদক
মোঃ তৈয়ব আলী, গৌরীপুর নিউ মেডিনোভা হসপিটালের পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য মোঃ ইব্রাহিম রাসেল, গৌরীপুর প্রোগ্রেস স্পোকেন ইংলিশ প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক মোঃ কামরুল হাসান, তরুণ সমাজকর্মী ওমর শরীফ নয়ন, সাংবাদিক আবু তাহের নয়ন,
সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম, ব্লাড ডোনার্স গৌরীপুর’র সভাপতি মোঃ কাউছার আহমেদ প্রমুখ।

উল্লেখ্য যে, বৃহস্পতিবার তিতাস এবং শুক্রবার দাউদকান্দিতে একশত দশটি পরিবারের মাঝে এই ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ