সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ন

দূর্গাপুজা মন্ডপে শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সর্বক্ষন সদা প্রস্তুত : ওসি মুহাম্মাদ আলমগীর ভূঞা
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ২৮ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজার পূজামণ্ডপসহ উপজেলার বিভিন্ন দূর্গাপুজা মণ্ডপ পরিদর্শন করেন করেছেন দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা।

২ অক্টোবর রোববার, গৌরীপুর বাজার দূর্গাপুজা কমিটির সভাপতি সনজিৎ রায় ও গৌরীপুর বাজার কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান নোমান সরকারসহ দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা হিন্দু নেতৃবৃন্দের সাথে পুজা উদযাপন শীর্ষক বিভিন্ন বিষয়ে খোজ খবর নেন। এ সময় তিনি পূজা কমিটির সঙ্গে মতবিনিময় করেন।

দাউদকান্দি উপজেলার বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শনে গিয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা বলেন, বারো মাসে তের পর্বণ কথাটি হিন্দু সম্প্রদায়ের জন্য প্রচলিত থাকলেও শারদীয়া বা দূর্গা পূজাই বেশি আনন্দ উৎসবের মাধ্যমে পালন করা হয়।

তিনি বলেন, দেবী দূর্গা হলেন শক্তির রূপ, তিনি পরব্রহ্ম। অনান্য দেব দেবী মানুষের মঙ্গলার্থে তাঁর বিভিন্ন রূপের প্রকাশ মাত্র। হিন্দু ধর্মশাস্ত্র অনুসারে দেবী দূর্গা দূর্গতিনাশিনী বা সকল দু:খ দুর্দশার বিনাশকারিনী।

তিনি আরো বলেন, পাঁচদিন ব্যাপী শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালনের সুবিধার্থে প্রতিটি পূজা মন্ডপে পুলিশ অত্যন্দ্র প্রহরীর মতো দায়িত্ব করে যাচ্ছে। পূজা মন্ডপে কোনো অঘটন ঘটলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ায় প্রস্তুত রয়েছে। পুজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে
কুমিল্লা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার ফয়েজ ইকবাল স্যারের নেতৃত্বে দাউদকান্দি মডেল থানা
পুলিশ সদা প্রস্তুত।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ