বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন

দেশবাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন পরিমল বিশ্বাস
মেহেদী হাসান রিপন,বাঘারপাড়া উপজেলা প্রতিনিধিঃ- / ১১৪ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ০৬ জুলাই ২০২২

যশোরের বাঘারপাড়া উপজেলাসহ দেশবাসীকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন স্বেচ্ছাসেবক সংগঠন আমি নই আমরাই সেবা সংঘ এর প্রতিষ্ঠাতা সভাপতি পরিমল বিশ্বাস তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, শারদীয় দূর্গা পূজা হিন্দু সম্প্রদায়ের অন্যতম প্রধান উৎসব। দূর্গা পূজার সবার মধ্যে নিয়ে আসুক আনন্দের বার্তা। ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার।
কোন বৈষম্য যেন এই উৎসব ম্লান করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান পরিমল বিশ্বাস।

তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে। সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে আরো বলেন, দুর্গাদেবীর আগমনে সকল অপশক্তির বিনাশ হবে ।

বাংলাদেশের সকল সাম্প্রদায়িক শক্তি, প্রতিক্রিয়াশীল গোষ্ঠী তাদের অপকর্ম থেকে সরে এসে দেশের কল্যাণে কাজ করবে বলে মনে করেন তিনি।

তিনি সকল পূজারী, দর্শনার্থী সকলকে সরকারী স্বাস্থ্যবীধি মেনে মা দূর্গার পূজা অর্চনা করার আহব্বান জানান। মায়ের পূজা করবো সামাজিক দূরত্ব বজায় রেখে। মন থেকে ভক্তি ভরে। মা যেন আমাদের করোনা ভাইরাস সহ সব ধরনের বালা-মসিফত থেকে মুক্তি দেন সেটাই কামনা। ধর্ম বর্ন নির্বিশেষে সবাই শারদীয় দূর্গা উৎসবে মেতে উঠবে এটাই কামনা। পরিশেষে দেশবাসীকে শারদীয়া দূর্গোউৎসবের শুভেচ্ছা ও সকলের সুস্থতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ