বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন

 দোকান বাকীর টাকা চাইলে পুলিশের ভয় দেখিয়ে হুমকি, থানায় অভিযোগ
শাকিল আহম্মেদ ,সরিষাবাড়ী প্রতিনিধি: / ৯১ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ০৬ জুলাই ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে দোকান-বাকীর টাকা চাইলে পুলিশের ভয় দেখিয়ে বিভিন্ন ধরনের হুমকি দেন হারুন জোয়ার্দার (৪২) নামে এক ব্যক্তি। এঘটনায় গত বুধবার(১৮ আগস্ট) সরিষাবাড়ী থানা অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী স্থানীয় দোকানদাররা।
স্থানীয়দের ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ৩নং ডোয়াইল ইউনিয়নের ডিক্রীরবন্দ (বাংলা বাজার) এলাকায় ১০-১৫টি ওষুধি, মনোহারি, কাচামালসহ বিভিন্ন দোকানে নিয়মিত দোকান-বাকী খান পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামের মৃত ছামাদ জোয়ারদারের ছেলে মাদকাসক্ত হারুন জোয়াদ্দার। বাকী খাওয়া সেই বকেয়া টাকা দোকানদারা চাইলে, কিংবা কোন দোকানদার পণ্যসামগ্রী দিতে অনিহা প্রকাশ করলে তাদেরকে পুলিশের হুমকি দেন। সে দোকানদারকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে বলেন তোদের দোকানে অবৈধ মাদক-দ্রব্য রেখে পুলিশ দিয়ে ধরিয়ে দেব।
এছাড়া হারুন একজন মাদকাসক্ত সে প্রায় অনেক সময় মদ খেয়ে দোকানদারের নোংরা ভাষায় গালি-গালাজ করেন। এমনকি সে বাংলা বাজারে অবস্থান রত ভ্যান চালকদের গাড়ি ব্যবহার করে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে যাতায়াত করেন। কিন্তু ভাড়া না দিয়ে তাদেরকে হুমকি স্বরুপ কথা বলেন। সাধারণ মানুষ বাজার করতে আসলে হারুন চোর তাদেরকে বিভিন্ন সময় কৌশলে অপমান অপদস্ত করেন। পরবর্তীতে সাধারন মানুষ বাজারে আসতে অনেক ভয় পান। এসব কর্মকান্ডে স্থানীয় দোকানদাররা হারুনকে সংশোধন হতে বল্লে তাদেরকে পুলিশের ভয়ভীতি দেখান প্রতিনিয়তই। হারুন পুলিশের একজন (ইনফর্মা) হিসেবে কাজ করেন বলে জানান দোকান-দাররা। তারা আরো বলেন, হারুনের এসব কর্মকান্ডের পিছনে কিছু ইন্ধনকারী লোক রয়েছে। পরে দোকানদাররা তার ভয়ে এবং বকেয়া টাকা না দেওয়ায় গত বুধবার রাতে সরিষাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর রকিবুল হক জানান, দোকানদাররা বকেয়া টাকা চাইলে ভয়ভীতি দেখান এমন অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাকিল আহম্মেদ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ