রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

দৌলতদিয়া ১৯৬ বোতল ফেনসিডিলসহ কাউসার গ্রেফতার।
টি এম এম আলমগীর আল আরাফ রাজবাড়ী জেলা সংবাদদাতা / ১৫০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২
রাজবাড়ী গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া ফেরিঘাট এলাকা হতে পাচারকালে ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ট্রাফিক পুলিশ।

এ ঘটনায়, গ্রেফতার করা হয়েছে ফেনসিডিলগুলোর বহনকারী মোঃ কাউছার আলী (৩০) নামের এক যুবককে।সে যশোরের বেনাপোল পোর্ট উপজেলার আমড়াখালি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ১১ টার দিকে দৌলতদিয়ার ৩ নং ফেরিঘাট এলাকা হতে পুলিশ ফেনসিডিলগুলোসহ ওই যুবককে গ্রেফতার করে। বেনাপোল হতে আনা ফেনসিডিলগুলো নিয়ে সে ঢাকায় যাচ্ছিল। কিন্তু ফেরিতে উঠার আগ মূহুর্তে পুলিশ তাকে গ্রেফতার করে।

রাজবাড়ী ট্রাফিক পুলিশের সার্জেন্ট শাহিন আলম জানান, মঙ্গলবার সকাল সারে ১০ টার দিকে তিনি দৌলতদিয়া ঘাট এলাকায় মহাসড়কে যানজট নিরসনের দায়িত্ব পালন করছিলেন।এ সময় গোপনে সংবাদ পান দৌলতদিয়ার ৩ নং ফেরিঘাট দিয়ে ফেনসিডিল বোঝাই একটি পিকআপ নদী পার হওয়ার অপেক্ষায় রয়েছে। এ সময় তিনি দ্রুত সেখানে গিয়ে ফেরিতে ওঠার আগ মূহুর্তে নেভি ব্লু রংয়ের ওই পিকআপটি (নং যশোর -ন-১১-১১৪৬) আটকান। এ সময় পিকআপ থেকে নেমে চালক কাউছার আলী দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করি।পরে তার দেয়া তথ্যানুযায়ী পিক-আপের পিছনের সিটে লুকিয়ে রাখা ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করি। এ সময় আটক কাউছার একজন পেশাদার মাদক ব্যাবসায়ী এবং এভাবে তিনি নিয়মিত ঢাকায় ফেনসিডিলের চালান পাচার করে থাকেন বলে স্বীকার করেন। পরে ফেনসিডিলগুলোসহ তাকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করি।

উদ্ধার ফেনসিডিলগুলোর আনুমানিক মূল্য ৩ লক্ষ ৯২ হাজার টাকা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ