মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৫ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় ট্রেন প্রাইভেটকার সংঘর্ষে আহত পুলিশের মৃত্যু
মাসুম পারভেজ জয় নরসিংদী প্রতিনিধি / ১৮৫ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

৮ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন নরসিংদীর রায়পুরায় ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে আহত উপপরিদর্শক এসআই) মনোয়ার হোসেন (৪৬)। সোমবার (১৪ জুন) ভোর সাড়ে তিনটার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার মৃত্যু হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ০৬ জুন দিবাগত রাত ২টার দিকে রায়পুরা উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে ট্রেন প্রাইভেটকার সংঘর্ষে মনোয়ারসহ আরও দুইজন আহত হন। নিহত মনোয়ার হোসেন জয়পুরহাটের পাঁচবিবি এলাকার সন্তান। মৃত্যকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

পুলিশ জানায়, গত ৬ জুন দিবাগত রাতে একটি প্রাইভেটকার ও একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে টহল দিচ্ছিল রায়পুরা থানা পুলিশ। প্রাইভেটকারটি নিয়ে রাত ২টার দিকে উপজেলার সাপমারা রেলক্রসিং অতিক্রম করার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস ধাক্কা দেয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায় এবং গাড়িতে থাকা তিন পুলিশ সদস্য আহত হয়। পরে পেছনে থাকা অটোরিকশা ও এলাকাবাসীর সহায়তায় তাদের উদ্ধার করা হয়। আহতদের ঢাকার পৃথক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এরমধ্যে মনোয়ারের অবস্থা আশংকাজনক হওয়ায় এভারকেয়ার হাসপাতালের আইসিওতে রাখা হয়। সোমবার (১৪ জুন) ভোরে সেখানে তার মৃত্যু হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর জানান, রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) শাহীন মিয়া, মনোয়ার হোসেন ও কনস্টেবল সালাহ উদ্দিন এই তিনজন সেদিনের দুর্ঘটনায় আহত হয়েছিলেন। দুর্ঘটনার পরই থানায় মামলা করা হয়। সোমবার রাত তিনটার একটু পর পর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মনোয়ার হোসেনের মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ