শনিবার, ২১ মে ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

নাটোরে করোনা সংক্রমণ রেকর্ড ছাড়িয়ে আক্রান্ত ১২০ জন, মৃত্যু ২
এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি / ৯৯ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

নাটোর সদর হাসপাতালে আবু বক্কর নামে একজনসহ দুই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। আবু বক্কর সদর উপজেলার লালমনিপুর গ্রামের মছের উদ্দিনের ছেলে। অপরজন শহরের মল্লিকহাটি ঘোষপাড়া এলাকার বাসিন্দা পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নেতা মঈদ-উজ্জামান সৌরভ ঢাকার একটি বেসরকারী হাসপাতালে গত ১৫ জুন (মঙ্গলবার )রাতে মারা যান। এদিকে লকডাউন সহ কঠোর বিধিনিষেধ আরোপ করেও কমছেনা সংক্রমন। গত ২৪ ঘন্টায় নতুন করে ১২০ জন করোনায় আক্রান্ত  হয়েছেন। যা নাটোরে সংক্রমনের রেকর্ড। নমুনা পরীক্ষা করা হয়েছে ২৮৮ জনের। সংক্রমনের হার ৪১.৬৬ শতাংশ । এনিয়ে জেলায় মোট মৃত্যু ৩৯ জন। আক্রান্ত ২৪৪৬ জন। রোগীর চাপ বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে  হাসপাতাল কর্তৃপক্ষকে। ৩১ শয্যার করোনা ইউনিটকে ৫০ শয্যায় উন্নীত করার পরও মেঝেতে রাখতে হচ্ছে রোগীদের। বর্তমানে করোনা ইউনিটে ৫২ জন রোগী ভর্তি রয়েছেন। 

এদিকে আজ বুধবার  থেকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় দ্বিতীয় দফায় কঠোর বিধিনিষেধের মধ্যে শুরু হয়েছে লকডাউন । শহরের গুরুত্বপুর্ন এলাকায় শক্ত অবস্থান নিয়েছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। এমনিতেই কদিনের লকডাউনে নিন্ম আয়ের মানুষদের দুভোর্গ চরমে উঠেছে। কাজের সন্ধানে বা অপ্রয়োজনে তারা বেরিয়ে আসছে রাস্তা ও হাট বাজারে।

সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান সদর হাসপাতালে একজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধি না মানায় নাটোরে করোনা সংক্রমন বাড়ছে। তিনি সকলকে মাস্ক পরিধান করে চলাচলের অনুরোধ করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ